রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৫ আগস্ট ২০২১, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৫৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ লাইটার নির্বাচন : আগামীকাল ভোট, আজ প্রেসিডেন্সিয়াল ডিবেট! ◈ অ্যাম্বুলেন্সে ৮৫ কেজি গাঁজা, গ্রেপ্তার ১ ◈ ফুলবাড়িয়ায় জেল থেকে বেড়িয়ে আবারও প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের হুমকি ◈ টাংঙ্গুয়ার হাওরে অর্ধলক্ষাধিক টাকার নিষিদ্ধ কোনাজাল আটক ◈ ভাসানচর থেকে পালিয়ে আসা ১৪ রোহিঙ্গা কোম্পানীগঞ্জে আটক ◈ রংপুরে অসহায় -দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন জেলা আ’লীগ নেতা মওলা ◈ নরসিংদীর মেহমানখানা পেট ভরে খেল আড়াই শতাধিক অনাহারী ◈ পরীমনি আটক, বিপুল পরিমাণ মাদক জব্দ ◈ রায়পু‌রে শুরু হ‌লো স‌ম্মি‌লিত স্বেচ্ছা‌সেবী‌ প‌রিবা‌রের ফ্রি অ‌ক্সি‌জেন সেবা ◈ পোরশায় শোক দিবস পালন উপলক্ষে মাধ্যমিক শিক্ষক সমিতির সভা অনুষ্ঠিত হয়

চকরিয়ায় হাফেজ রুহুল আমিনকে কুপিয়ে হত্যা; আটক ১

প্রকাশিত : ০১:৫১ PM, ৫ অক্টোবর ২০১৯ শনিবার ১৮২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় জমির বিরোধকে কেন্দ্র করে হাফেজ মৌলানা রুহুল আমিন নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।

৫ অক্টোবর (শনিবার) সকাল ৯টার দিকে উপজেলার কৈয়ারবিল ইউপির ৯ নম্বর ওয়ার্ডের মধ্যম কৈয়ারবিল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন ওই এলাকার মৃত আমিন উল্লাহ’র ছেলে এবং কৈয়ারবিল মখজনুল উলুম মাদারাসার প্রতিষ্ঠাতা পরিচালক। তাকে বাঁচাতে নিহত রুহুল আমিনের বড় ভাই আমিনুর রশিদ এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় জড়িত অভিযোগে স্থানীয়দের সহায়তায় মোহাম্মদ বেলাল উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, হাফেজ রুহুল আমিন গংয়ের ভোগ দখলীয় এক খন্ড জমির মালিকানা দাবী করে আসছিল একই এলাকার মৃত মো: শফির পুত্র বেলাল উদ্দিন গং। পরে ওই জমি রুহুল আমিনের ভাই মামুন মাস্টারকে বিক্রিও করেন। ওই জমি দখল উচ্ছেদ করে মামুন মাস্টারকে দখল বুঝিয়ে দিতে অভিযুক্ত বেলাল উদ্দিন ও তার ছেলে হুমায়ুনের নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছে।

চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান বলেন, কৈয়ারবিল এলাকায় জমির বিরোধের জের ধরে বৃদ্ধকে কুপিয়ে হত্যার ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের আটক করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। পরে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT