রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:০৬ পূর্বাহ্ণ

চকরিয়ায় বরযাত্রীর উপর হামলায় আহত- ৮: ৩শ মেহেমানের খাবার নষ্ট

প্রকাশিত : ০৬:২৮ PM, ২১ সেপ্টেম্বর ২০১৯ Saturday ২৪৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চকরিয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে বরযাত্রীর উপর দা-কিরিচ দিয়ে হামলার ঘটনা ঘটেছে। হামলায় বরের ওমান প্রবাসী বড় ভাই ও নারী সহ ৬ জন ও প্রতিপক্ষের ১ নারী গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় বর পক্ষের ৬ জনকে কক্সবাজার সরকারী হাসপাতালে ও প্রতিপক্ষের ১ নারীকে চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। তবে বরের ভাই এহেছান আশংখা জনক হওয়ায় মুমুর্ষ অবস্থায় কক্সবাজার থেকে চমেক হাসপাতালে প্রেরন করেছে।ফাসিয়াঁখালী ইউপির ছাইরাখালী উত্তর পাড়া গ্রামের মনছুর আলমের পুত্র হাবিবুল্লাহর বিয়ে ৩’শ মেহেমানের খাবার নষ্ট হয়।

গত ২০ সেপ্টেম্বর জুমার নামাজ শেষে বড় মসজিদের পার্শ্বে এ হামলার ঘটনা ঘঠেছে। খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান উপজেল গিয়াস উদ্দীন চৌধুরী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ঘটনায় আহতরা হলেন, বরের প্রবাসী ভাই এহেছান (৩৫), শরিফ উল্লাহ (২০), আব্দুর রহিম (২৮), আব্দুল গনি (১৮), বাহাদুল করিম(৩০),আব্দুল মান্নান (২৪)। প্রতিপক্ষের মধ্যে আহত হয়েছে জয়নাল আবদীন ও রুবী নামে ২ জন।

ঘটনাকারীরা হলেন,একই গ্রামের মৃত সোলতানের পুত্র জয়নাল(৪৫)সহ তার ৫ ভাই, ২ ভাতিজা, ২ বোন-সহ ২ আত্মীয়রা ভয়ংকর কিরিচ,দা’র নিয়ে হামলা চালায়।এলাকাবাসী জানান,এলাকায় কিছু হলেই তারা এসব অস্ত্র নিয়ে মহড়া দেয়।তারা কাউকে তোয়াক্কা করেনা।

স্থানীয় চেয়ারম্যান গিয়াস উদ্দীন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উভয় পক্ষকে হাসপাতালে পাঠানো হয়েছে।পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। আহতরা ভাল হলে ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে জয়নালের বাড়ীতে গিয়ে দেখা যায়,ঘেরে দরজার বাহিরে তালা। প্রতিবেশীরা বলেছেন, বাড়ীতে তালা দিয়ে সবাই পালিয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT