রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:০৮ অপরাহ্ণ

চকরিয়ায় বন বিভাগের অভিযানে ২০একর বনভুমি দখলমুক্ত

প্রকাশিত : ০৯:০৫ PM, ১৩ নভেম্বর ২০১৯ বুধবার ১০১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এম, রিদুয়ানুল হক, কক্সবাজার:

কক্সবাজারের চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের সংরক্ষিত বনাঞ্চলের ২০ একর বনভমি দীর্ঘদিন ধরে স্থানীয় কিছু প্রভাবশালীদের অবৈধ জবরদখলদারদের কবল থেকে একটি সফল অভিযানের মাধ্যমে দখলমুক্ত করেছে কক্সবাজার উত্তর বন বিভাগ।

মঙ্গলবার দুপুর ৩টা থেকে বেলা ৪টা পর্যন্ত কক্সবাজার উত্তর বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মাে. তৌহিদুল ইসলাম এই অভিযান পরিচালনা করেন। দখলমুক্ত এসব বনভমি কাকারা বন বিটের নিয়ন্ত্রণে আনা হয়েছে।

অভিযানে অংশগ্রহন করেন ফাঁসিয়াখলী রেঞ্জর রেঞ্জ কর্মকর্তা মাজাহারুল ইসলাম ,ডুলহাজারা বনবিট কর্মকর্তা ইলিয়াছ হােসেন, নলবিলা ফরেস্ট ষ্টেশনের ষ্টেশন কর্মকর্তা মস্তফিজুর রহমান, কাকারা বন বিটের বিট কর্মকর্তা হুমায়ন কবিরসহ সংশ্লিষ্ট বনকর্মিরা।

কাকারা বন বিট কর্মকর্তা হুমায়ন কবির বলেন, দীর্ঘদিন ধরে কাকারা ইউনিয়নের স্থানীয় কিছু প্রভাবশালী লােকজন কাকারা বনবিটের আওতাধীন সংরক্ষিত বন এলাকার ২০ একর বনভুমি অবৈধ ভাবে জবরদখল করে রেখেছিল।

মঙ্গলবার দুপুর ৩টা থেকে বেলা ৪টা পর্যন্ত কক্সবাজার উত্তর বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মাে: তহিদুল ইসলামের নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে অবৈধ জবরদখলদারদের কবল থেকে এসব বনভুমি দখলমুক্ত করে কাকারা বনবিটের নিয়ন্ত্রণে আনা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT