রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০১ ডিসেম্বর ২০২০, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:১০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ভিবিডি গোপালগঞ্জ জেলা কর্তৃক আয়োজিত “আনন্দ আহার” ◈ সম্প্রীতির হবিগঞ্জ সংগঠনের জেলা শাখার সিনিয়র সদস্য নির্বাচিত হলেন শুভ আহমেদ ◈ কবিতা : শীতের পিঠা – মোঃ শহিদুল ইসলাম ◈ ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ ◈ ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ◈ ধামইরহাটে মাস্ক না পরায় বিভিন্ন শ্রেনি পেশার মানুষের জরিমানা, সচেতন করতে রাস্তায় নামলেন এসিল্যান্ড ◈ সকল ক্ষেত্রে প্রতিবন্ধীদের প্রবেশগম্যতা নিশ্চিত করার আহ্বান ◈ ধামইরহাটে অজ্ঞাত রোগে মাছে মড়ক, ৩০ লাখ টাকার ক্ষতিতে মৎস্যচাষী’র হাহাকার ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই জনকল্যানমূলক কাজ সবচেয়ে বেশি হয়েছে- এমপি শাওন ◈ উদয়কাঠী ইউনিয়ন পরিষদের স্মার্ট কার্ড বিতরনের উদ্বোধন করেন চেয়ারম্যান ননি

চকরিয়ার বীর মুক্তিযোদ্ধা গোলাম মওলাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

প্রকাশিত : ১১:২৪ PM, ৫ অক্টোবর ২০১৯ Saturday ১৪৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মহান স্বাধীনতা যুদ্ধের রনাঙ্গের সৈনিক বীর মুক্তিযোদ্ধা গাজী গোলাম মওলা প্রকাশ বাবুল আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

শনিবার (৫ অক্টোবার) সকাল সাড়ে ৯টায় হৃদক্রিয়া বন্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকাল তার বয়স হয়েছিল (৬৮)বছর।

ওইদিন বিকাল ৫টার সময় নিজপানখালী জামে মসজিদের মাঠে বীর মুক্তিযোদ্ধা গাজী গোলাম মওলার নামাযে জানাযা রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। জানাযা নামাজের পূর্বে উপজেলা প্রশাসনের পক্ষথেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান ও থানা পুলিশের পক্ষথেকে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হাবিবুর রহমান বীর মুক্তিযোদ্ধের কফিনে পুস্পস্তবক দিয়ে শ্রদ্বাঞ্জলী জ্ঞাপন করেন। পরে থানার ওসি মো: হাবিবুর রহমান নেতৃত্বে একটি পুলিশ দল বিউগল বাজিয়ে তোপধ্বনির মাধ্যমে গার্ড অব অনার প্রদর্শন করে এ বীর মুক্তিযোদ্ধাকে।

এতে উপস্থিত ছিলেন চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আ.ক.ম গিয়াস উদ্দিন, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার হাজী বশিরুল আলমসহ উপজেলা পরিষদ ও প্রশাসনের সরকারি কর্মকর্তা এবং রাজনৈতিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। তার জানাযায় শোকার্ত মানুষের ঢল নামে।

জানাযা উত্তোর সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হাবিবুর রহমান। বীর মুক্তিযোদ্ধা গোলাম মওলাকে রাষ্ট্রীয় মর্যাদায় স্থানীয় কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়।

এদিকে জাতীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদ, প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠন বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT