রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০, ১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৪২ অপরাহ্ণ

শিরোনাম

চকরিযার খুটাখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১

প্রকাশিত : ০৯:৫৬ PM, ১৪ জানুয়ারী ২০২০ Tuesday ৭১ বার পঠিত

মো: রিদুয়ানুল হক (এমএ), কক্সবাজার প্রতিনিধি:
alokitosakal

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার খুটাখালী এলাকায় সড়কের পাশে অচল গাড়ির পেছনে নােহা গাড়ির ধাক্কা লেগে নােহা গাড়ির যাত্রী ছৈয়দ হােসেন (৫০) ঘটনাস্থলে নিহত ও সৌদি ফেরত নারীসহ ৪ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছৈয়দ হােসেন টেকনাফ পৌরশহরের গারদারবিল এলাকার মৃত আব্বাস আলীর ছেলে ও টেকনাফ পৌর আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক।

আহতরা হলেন, টেকনাফ উপজেলার বাসিন্দা নিহতের ভাই ও নােহা চালক মাে. আয়ুব (৫৫), নুরুল আমিন (৩৫), রাজিয়া বেগম (৪৫) ও জােবাইদা বেগম (৪৬)। আহতদের মধ্যে আয়ুবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও অপর তিনজনকে মালুমঘাট মেমােরিয়াল খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই আবু নাঈম জিহাদুল হক বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠনাে হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ রাখা হয়েছে। #

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT