রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:০৮ অপরাহ্ণ

ঘুষ নেয়ার সময় হঠাৎ হাজির দুদক…

প্রকাশিত : ০৮:১৯ PM, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১৭২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঘুষ গ্রহণকালে কুষ্টিয়া সদর সাব-রেজিস্ট্রার সুব্রত কুমার সিংহ এবং অফিস সহকারী রফিকুল ইসলাম মুকুল দুদকের অভিযানে হাতনাতে আটক হয়েছেন।

বৃহষ্পতিবার (৭ নভেম্বর) দুপুর ১টায় শুরু হয়ে ঘণ্টাব্যাপী চলা এ অভিযান আটকদের তল্লাশি চালিয়ে ঘুষের এক লাখ ৪ হাজার ৪০০ টাকা উদ্ধার করেছে দুদকের অভিযানিক দল।

এসময় সেখানে নির্বাহী ম্যাজিস্ট্রেট পার্থ প্রতীম শীল, কুষ্টিয়া মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ নাসির উদ্দিনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

দুদকের উপ-পরিচালক মো. যাকারিয়া সংবাদ মাধ্যমকে বলেন, বৃহস্পতিবার সকালে আমাদের কাছে সংবাদ আসে যে সদর সাব-রেজিস্ট্রি অফিসে বিভিন্ন গ্রাহকদের কাছ থেকে অবৈধভাবে অতিরিক্ত টাকা নেয়া হচ্ছে। বিষয়টি দুদক সদর দপ্তরকে অবহিত পূর্বক অভিযানের অনুমতি প্রাপ্তি সাপেক্ষে এখানে অভিযানকালে সাব-রেজিস্ট্রার সুব্রত কুমার সিংহ ও অফিস সহকারী রফিকুল ইসলাম মুকুলকে ঘুষের টাকাসহ হাতে নাতে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT