রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:০৬ অপরাহ্ণ

ঘাম ঝরাচ্ছেন পরিণীতি

প্রকাশিত : ১১:৪৫ AM, ৫ অক্টোবর ২০১৯ Saturday ১২৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

অভিনেত্রী পরিণীতি চোপড়া। ভারতের ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকে দেখা যাবে তাকে।

বর্তমানে সিনেমাটির প্রস্তুতি নিচ্ছেন পরিণীতি। এ জন্য বেশ ঘাম ঝরাতে হচ্ছে তাকে। ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন এ অভিনেত্রী। এতে দেখা যাচ্ছে, টেনিস কোর্টে বসে তোয়ালে দিয়ে ঘাম মুছছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, এখন আমি প্রতিদিন সারাদিন ব্যাডমিন্টন নিয়ে।

সাইনা ভারতের একমাত্র ব্যাডমিন্টন খেলোয়াড় যিনি ওয়ার্ল্ড র‌্যাংকিংয়ে এক নম্বর স্থান দখল করেন। তিনি ২০১০ ও ২০১৮ সালে ব্যাডমিন্টন এককে কমনওয়েলথ গেমসে সোনা জয় করেন। ২০১২ সালে অলিম্পিকে সাইনার ব্রোঞ্জ জয় ভারতীয় ব্যাডমিন্টনের ইতিহাসে একটি স্মরণীয় ঘটনা।

সাইনার বায়োপিকের জন্য শুরু থেকেই শ্রদ্ধার নাম শোনা যাচ্ছিল। এমনকি সিনেমাটির জন্য কঠোর পরিশ্রমও করেছেন তিনি। ব্যাডমিন্টন প্রশিক্ষণও নিয়েছেন। গত বছর নভেম্বরে সিনেমাতে শ্রদ্ধার লুকও প্রকাশ করেন নির্মাতারা। এছাড়া সিনেমাটির শুটিংও শুরু করেন এ অভিনেত্রী। কিন্তু ডেংগু আক্রান্ত হওয়ায় শুটিং বন্ধ হয়ে যায়। পরবর্তী সময়ে শিডিউল নিয়ে সমস্যা হওয়ায় এটি থেকে সরে দাঁড়ান। এরপর শ্রদ্ধার পরিবর্তে পরিণীতিকে বেছে নেন নির্মাতারা।

এ প্রসঙ্গে গত মার্চে প্রযোজক ভূষণ কুমার বলেন, আমরা এই বছরের মধ্যেই সিনেমাটির শুটিং শেষ করতে চাই যেন ২০২০ সালে মুক্তি দিতে পারি, তাই এই প্রজেক্টটি সামনে এগিয়ে নেয়ার জন্য দুই পক্ষের সমঝোতাতেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমরা আনন্দিত পরিণীতি সিনেমাটিতে অভিনয় করছেন। সাইনা প্রত্যেক ভারতীয়কে গর্বিত করেছে। অলিম্পিকের বছরে পুরো বিশ্বকে তার গল্প দেখাতে আমরা উদগ্রীব হয়ে আছি।

পরিণীতি চোপড়া বলেন, আমি স্পোর্টস নিয়ে সিনেমা করার জন্য মুখিয়ে আছি। অভিনয়শিল্পী হিসেবে এ ধরনের সিনেমায় আমি কখনো অভিনয় করিনি, আর সাইনার মতো এমন নারীর চরিত্রে অভিনয় করতে পেরে সত্যিই আনন্দিত। সে আমাদের দেশকে বিশ্ব মানচিত্রে পরিচিত করেছে। পর্দায় সাইনা চরিত্রটি ফুটিয়ে তুলতে ব্যাডমিন্টন শেখা ও অন্যান্য প্রশিক্ষণ নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT