রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ অক্টোবর ২০২১, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:১০ অপরাহ্ণ

শিরোনাম
◈ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক। ◈ তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকের চালান সহ বিভিন্ন মালামাল আটক ◈ ফুলবাড়ীর ছয় ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা ◈ সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কলমাকান্দায় মানববন্ধন ◈ ডাচ্-বাংলা ব্যাংক শশিকর বাজারে শুভ উদ্বোধন ◈ তাহিরপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির সভা ◈ রাজারহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী ◈ রংপুরে তিস্তা পাড়ের বন্যার্তদের পাশে জেলা আ’ লীগ সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু ◈ শাহজাদপুরে ইউপি নির্বাচনে পুনরায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল বাতেনের সমর্থনে জনসভা অনুষ্ঠিত ◈ জামালগঞ্জে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

ঘাটাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ওসির মত বিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ১২:৪৫ PM, ২১ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার ৬৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ হেলাল তালুকদার ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইল ঘাটাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ঘাটাইল থানায় সম্প্রতি যোগদান করা অফিসার ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম সরকার পিপিএম এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) সন্ধায় ঘাটাইল প্রেস ক্লাব অফিস কক্ষে মত বিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

এসময় ঘাটাইল থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার পিপিএম বলেন, নানা যায়গায় চাকুরির অভিজ্ঞতা থেকে ঘাটাইলে যোগদানের পর এখানে অপরাধ প্রবণতা অনেকটা কম লক্ষ্য করলেও বিস্তীর্ণ পাহাড়িয়া অঞ্চলে মাদক ও জুয়ার একটা অভয়ারণ্য রয়েছে। আমরা ঘাটাইলে এসব সমূলে নিপাত করতে সঠিক এবং কার্যকর পরিকল্পনা বাস্তবায়ন করছি। এর ফলাফলও ইতোমধ্যে আমরা পেতে শুরু করেছি বলে তিনি সে সময় উল্লেখ করেন।

তিনি বলেন পুলিশই জনতা জনতাই পুলিশ এ স্লোগানকে বাস্তবে রূপ দিতে পুলিশ-জনতা একত্রিত হয়ে দেশের সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করে যাচ্ছে। পুলিশের কাছে গিয়ে কোন মানুষ যাতে কষ্ট না পায়, হয়রানি ও ভোগান্তির শিকার না হয় সে লক্ষ্যে পুলিশ বাহিনীকে সৎ ও নিষ্ঠার সাথে নিরপেক্ষ হয়ে কাজ করার কঠোর নির্দেশনা দেয়া আছে।

অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার পিপিএম বলেন, সমস্যায় মামলা গ্রহণ থেকে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার দিকে আমি নজর দিচ্ছে বেশী। কারও কোন সমস্যায় সেখানে তৃতীয় পক্ষ বা দালাল শ্রেণীর কোন লোক যেন আমাদের বিভ্রান্ত করে ভুক্তভোগীর ক্ষতি করতে না পারে সেদিকে সাংবাদিকদের বিশেষ লক্ষ্য রাখার আহব্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, ঘাটাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আরজু, প্রেস ক্লাবের সভাপতি খান ফজলুর রহমান, সাধারণ সম্পাদক রবিউল আলম বাদল, সহ সভাপতি উত্তম কুমার, যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ, খাদেমুল মামুন, হেলাল তালুকদার,সারোয়ার জাহান, শফিকুল ইসলাম, সবুজ সরকার, আল আমীন বিধান য়ার প্রমুখ।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT