রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

০১:২৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ শেরপুরে ড্রেজারের ধাক্কায় বেলগাছী সেতুর ব্যাপক ক্ষতি: পাঁচটনের অধিক যানচলাচলে নিষেধাজ্ঞা ◈ তাহিরপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন,ইউএনও মোঃ রায়হান কবির  ◈ উলিপুরে ১০১ বোতল ফেনসিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক ◈ সাতক্ষীরার পাউবোতে সাংবাদিক নির্যাতনের ঘটনায় কৃষ্ণনগর আঞ্চলিক প্রেস ক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ  ◈ পথটা কণ্টকাকীর্ণ হলেও আজ সফল অভিনেতা ফারহান ◈ লালপুরে শিক্ষার্থীর অশ্লীল ছবি ফেসবুকে, ২ প্রেমিক গ্রেপ্তার ◈ লালপুরে শেয়ালের কামড়ে নারী আহত ◈ কালিহাতীতে ভূমি সেবা সপ্তাহ পালিত ◈ ভূঞাপুরে ৭টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি ছোট মনির ◈ আলোকিত মানুষ হয়ে আলো ছড়াতে হবে:পাবিপ্রবি উপাচার্য 

ঘাটাইল আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক

প্রকাশিত : ০৮:০৫ PM, ২১ জানুয়ারী ২০২২ শুক্রবার ৯১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ হেলাল তালুকদার ঘাটাইল টাঙ্গাইল প্রতিনিধিঃ
মুজিববর্ষ উপলক্ষে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ‘ভূমিহীন ও গৃহহীন পরিবারে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের (৩য় পর্যায়) প্রকল্পের অগ্রগতি পরিদর্শন উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা ও কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার ( ২১ জানুয়ারী ) বিকেলে সন্ধানপুর ইউনিয়নের কুশারিয়া আশ্রয়ণ প্রকল্পে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয় ৪ এর পরিচালক গুলশান আরা, অতিরুক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সোহানা নাসরিন, উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, সহকারি প্রকৌশলী রওশন আহমেদ, সন্ধানপুরের ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শহীদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক।

উক্ত অনুষ্ঠানে অতিথীগণ উপকারভোগীদের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন। তারা বলেন আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদের সুবিধা-অসুবিধা জানতে এসেছি। আপনাদের যে কোনো অসুবিধার কথা আপনাদের উপজেলা নির্বাহী অফিসার ও আমাদের মাধ্যমে তিনি জানতে চান। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন বাংলাদেশে কোনো ভূমিহীন থাকবে না। পর্যায়ক্রমে সবাইকে তিনি এমন সুন্দর সুন্দর ঘর করে দিবেন। মাননীয় প্রধানমন্ত্রীর পিতা মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল স্বপ্ন তিনি বাস্তবে রূপান্তরিত করতে বদ্ধপরিকর।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT