রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:০১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ভোলার তজুমদ্দিনের সোনাপুর ইউনিয়নে নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ◈ ইউপি নির্বাচন ব্রাহ্মণপাড়া ৭ চেয়ারম্যান প্রার্থী, ২ সংরক্ষিত মহিলা প্রার্থী ও ২৫ মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার ◈ ইকরা মদীনাতুল উলুম নুরানী মাদরাসার শিক্ষার্থীদের হাদিস পাঠ ও লেখা প্রর্দশন ◈ নাসিক নির্বাচন: নৌকার প্রার্থী আইভীর মনোনয়নপত্র সংগ্রহ ◈ ফতুল্লা ইউপিতে ৩নং ওয়ার্ডে তালা প্রতীকে লড়বেন এড. রিফাত এ মান্নান ◈ বেলাবতে জাকের পার্টির মনোনয়ন পত্র দাখিল ◈ ফুলবাড়ীয়ায় মসজিদ ও অসহায়দের প্রবাসী পরিবার মানবিক সংগঠনের অনুদান ◈ রায়গঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ অবহিতকরন ও বাস্তবায়ন সভা অনুষ্ঠিত ◈ নাসিক নির্বাচন: ৮নং ওয়ার্ডে রুহুলের পক্ষে মনোনয়ন নিলেন মুক্তিযোদ্ধারা ◈ কলমাকান্দা মুক্ত দিবস আজ

ঘাটাইলে পৌর নির্বাচনকে সামনে রেখে ভিপি শহীদের মটর সাইকেল শোডাউন

প্রকাশিত : ০২:২৫ PM, ২৯ সেপ্টেম্বর ২০২১ বুধবার ৯৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ হেলাল তালুকদার ঘাটাইল টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল ঘাটাইলে পৌর নির্বাচনকে সামনে রেখে ভিপি শহীদের মটর সাইকেল শোডাউন , নির্বাচনী তফসিল ঘোষিত না হলেও দলীয় মনোনয়ন পেতে অনেক প্রার্থী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ঘাটাইল পৌরসভার বর্তমান মেয়র সাবেক ভিপি শহিদুজ্জামান খান শহীদ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে নিয়মিত প্রচারণা চালাচ্ছেন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) প্রায় পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

ঘাটাইল হাইস্কুল মাঠ থেকে মোটরসাইকেল শোভাযাত্রাটি বের হয়ে পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে শোভাযাত্রাটি ঘাটাইল কলেজ মোর প্রাঙ্গণে এসে এক পথসভায় মিলিত হয়।

বক্তব্যে শহিদুজ্জামান খান শহীদ বলেন, আমাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে মেয়র নির্বাচিত করলে আমি বর্তমানের উন্নয়ন ধারাবাহিকতা অব্যাহত রেখে নাগরিক সুযোগসুবিধার ব্যাপক পরিবর্তন করে মানুষের জীবনমানে উন্নয়ন ঘটাবো। গত ৫ বছরে আমার দায়িত্ব পালনকালে আমি পৌরসভায় প্রায় ৩০ কোটি টাকার উন্নয়নকাজ বাস্তবায়ন করেছি। এছাড়া ঘাটাইল বাজার ও ঝরকা বাজারে দুইটি মার্কেটের অনুমোদন পেয়েছি যার একটির নির্মাণকাজ চলমান রয়েছে। এছাড়াও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রকল্প বাস্তবায়নে পৌরসভার নামে ৪৩ শতাংশ জায়গা ক্রয় করেছি বলে তিনি সে সময় উল্লেখ করেন।

তিনি আরও বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।যদি দল আমাকে মনোনয়ন দেয় তাহলে জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। নির্বাচিত হলে আমি জনগণের কল্যাণে কাজ করবো। নৌকা বঙ্গবন্ধুর প্রতীক। এটি জননেত্রী শেখ হাসিনার প্রতীক। এই প্রতীক উন্নয়নের প্রতিক। এটি মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের প্রতীক। আমাকে নৌকায় মনোনয়ন দিলে জনগণ ও দলের প্রত্যাশা পূরণ হবে বলে সে সময় তিনি আশা প্রকাশ করেন।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT