রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:১৩ পূর্বাহ্ণ

গৌরীপুরে ২ বসতঘর আগুনে পুড়ে ছাই

প্রকাশিত : ১০:২৭ PM, ১৬ নভেম্বর ২০১৯ শনিবার ১,০৪১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আবদুল কাদির, গৌরীপুর :
ময়মনসিংহ গৌরীপুর উপজেলায় ২ বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রত্যক্ষদর্শীর ধারণা । শুক্রবার (১৫ নভেম্বর )
দুপুর ১২ টার দিকে গৌরীপুর
উপজেলার ৬ নং বোকাইনগড় ইউনিয়নের ভাট্রা গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে দুইটি বসত ঘরে নগদ অর্থ ছিল এক লক্ষ টাকা যা আগুনে পুড়ে গিয়েছে। ঘর ও আসবাবপত্র সহ এই দুইটি পরিবারের ৩ লক্ষ টাকা সহ মোট ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ২টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয়রা জানান, মতিউর রহমানের ঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। আগুনের লেলিহান ও বাড়ির লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। কিছু বুঝে উঠার আগেই মুহূর্তের মধ্যে পাশের ঘরের হারুন মিয়ার ঘরসহ মোট দুইটি ঘরে আগুন ছড়িয়ে পড়ে,।

এসময় ঘরগুলোতে থাকা লোকজন দ্রুত বের হয়ে আসায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে ব্যর্থ হয়। এরই মধ্যে খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।এর আগেই আগুনে দুইটি ঘরে নগদ ১ লাখ টাকা সহ মূল্যবান মালামাল যার মুল্য প্রায় ৩ টাকা হবে সব মিলে প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার সাংবাদিকের জানান।

ঈশ্বরগঞ্জ ফায়ার স্টেশনের লিডার
আবদুল কাদের জানান আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে।#

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT