রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ০৬ জুলাই ২০২০, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:০৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ভালুকায় মামার হাতে ৫ বছরের শিশু ভাগ্নী খুন ◈ শাহজাদপুরে সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ ◈ গংগাচড়ায় মসজিদ ও মন্দির পরিচালনা কমিটির মাঝে এমপির চেক বিতরণ ◈ এমপি মহিব-এর পক্ষ থেকে শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ◈ পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেনু সাময়িক বরখাস্ত ◈ মাদক বিক্রিতে অস্বীকার করায় স্ত্রীর চোখে স্বামীর কাঁচির আঘাত ◈ কালিহাতীতে হঠাৎ যমুনায় ভাঙ্গন! ৩০ বাড়ি নদীগর্ভে বিলীন ◈ শ্রীনগরে নৌকা বিকিকিনিতে করোনার প্রভাব ◈ বেনাপোলে ১০৫ দিন পরে রপ্তানি বানিজ্য সচল ◈ আনোয়ারায় টেন্ডারে সুপারিশ না করাই শ্রমিক নেতার উপর যুবদল নেতার সন্ত্রাসী হামলা

গৌরীপুরে পিইসি পরীক্ষায় অনুপস্থিত ৩৯৭ শিক্ষার্থী

প্রকাশিত : ১২:৪৮ AM, ১৮ নভেম্বর ২০১৯ Monday ৬৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আবদুল কাদির, গৌরীপুর:
ময়মনসিংহের গৌরীপুরে প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষার প্রথম দিন ৩৯৭ পরীক্ষার্থী কেন্দ্রে অনুপস্থিত ছিলো। রবিবার (১৭ নভেম্বর) দুপুর পর্যন্ত কি কারণে পরীক্ষার্থীরা অনুপস্থিত ছিলো তার সঠিক কারণ জানাতে পারেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, উপজেলার ২৫০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬ হাজার ৮১৮ জন শিক্ষার্থী সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করছে।

এরমধ্যে বালক শিক্ষার্থী ৩ হাজার ২৮১ ও বালিকা শিক্ষার্থী ৩ হাজার ৫৩৭ জন। উপজেলার মোট পরীক্ষা কেন্দ্র ২১টি। সমাপনী পরীক্ষার প্রথম দিন রবিবার ইংরেজী বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিকা পারভীন উপজেলার পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করে সার্বিক পরিস্থিতির খোঁজ-খবর নেন।

পরীক্ষার্থী অনুপস্থিতির বিষয়ে জানতে চাইলে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিকা পারভীন বলেন, কি কারণে শিক্ষার্থীরা পরীক্ষায় অনুপস্থিত রয়েছে এই মুহূর্তে সঠিক কিছু বলা যাচ্ছে না। অনুপস্থিতির কারণ জানতে অনুপস্থিত শিক্ষার্থীদের বিদ্যালয়ে পত্র প্রেরণ করা হবে।#

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT