রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৭ জুলাই ২০২১, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:১৮ পূর্বাহ্ণ

গোপালপুরে অটোরিকশা উল্টে জেএসসি পরীক্ষার্থী নিহত আহত ৪

গোপালপুরে অটোরিকশা উল্টে জেএসসি পরীক্ষার্থী নিহত আহত ৪


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৮:৩৯ AM, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১২৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

টাঙ্গাইলের গোপালপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে অটোরিকশা উল্টে শরিফা খাতুন (১৩) নামে এক জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো চারজন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহত শরিফা খাতুন উপজেলার হাদিরা হাতেম অালী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী এবং হাদিরা বাজার এলাকার শফিকুল ইসলামের কন্যা।
প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার (৪ নভেম্বর) পৌরশহরের সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে, জেএসসি পরীক্ষার ইংরেজি সাবজেক্ট পরীক্ষা দিয়ে, উপজেলার হাদিরা হাতেম অালী উচ্চ বিদ্যালয়ের তিন পরীক্ষার্থী ও পরীক্ষার্থীর দুই অভিভাবক মিলে একটি অটোরিকশা করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। তাদের বহণ করা অটোরিকসাটি নগদাশিমলা ইউনিয়নের পাগলা বাজার এলাকায় রাস্তার একটি বাঁকে পৌঁছালে, অপরদিক থেকে অাসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হচ্ছে ভেবে, অটোরিকশা চালক সজোরে ব্রেকচাপে। এতে অটোরিকশাটি উল্টে গিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে।

পরে স্থানীয়রা দূর্ঘটনায় চালকসহ অাহত পাঁচ যাত্রীকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়।
অাহতদের মধ্যে পরীক্ষার্থী শরিফা খাতুন, অটোরিকশা চালক এবং একজন পরীক্ষার্থীর মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, কর্তব্যরত ডাক্তার তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন। পরে ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পথে মুক্তাগাছা নামকস্থানে গুরুতর অাহত জেএসসি পরীক্ষার্থী শরিফা খাতুন মারা যান।

অাহতদের মধ্যে দু’জন ময়মনসিংহ হাসপাতালে এবং রেশমী খাতুন নামে এক পরীক্ষার্থী স্থনীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
গোপালপুর থানার এসঅাই মো. অাব্দুল হান্নান জানান, মর্মান্তিক এ দূর্ঘটনার খবর পেয়েই পুলিশের একটি দল নিয়ে, অামরা নিহত শরিফা খাতুনের বাড়িতে গিয়েছি। এ ব্যাপারে নিহত শরিফার বাবা শফিকুল ইসলামের কোন অভিযোগ না থাকায়, থানায় এখনো কোন মামলা হয়নি। মামলা হলে তদন্তপূর্বক দোষীদের অাইনের অাওতায় অানা সম্ভব।
এদিকে জেএসসি পরীক্ষার্থী শরিফা খাতুনের অকাল মৃত্যুতে তার শিক্ষাপ্রতিষ্ঠানের সহপাঠী, ছাত্রছাত্রী এবং শিক্ষকমন্ডলীসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিজ গ্রামসহ পার্শ্ববর্তী গ্রামের শতশত মানুষ ভীর জমাচ্ছে শরিফাকে একনজর দেখতে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT