রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০২ জুন ২০২০, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০১:৩৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ লালপুরে ৮ বছরের শিশু করোনায় আক্রান্ত ◈ বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের খোঁজ নিলেন বশেমুরবিপ্রবি উপাচার্য  ◈ করোনায় আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম ◈ লালমোহনে ৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ ◈ নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদ‌লের উ‌দ্যোগে খাদ‌্য সামগ্রী বিতরণ ◈ উপচে পরা যাত্রী নিয়ে ঢাকার অভিমুখে এমভি প্রিন্স অব রাসেল-৫ ◈ মৌলভীবাজারে মাধ্যমিকে পাসের হার ৮০.৮৮, জিপিএ-৫ পেয়েছে ১০৬৫ ◈ মহেশপুরে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগস্ত হাজারো মানুষ এখনও খোলা আকাশের নিচে রাত কাটাচ্ছে ◈ দৌলতপুরে বাকপ্রতিবন্ধী স্কুল ছাত্রী ধর্ষণ : :থানায় মামলা ◈ বেনাপোলে শ্রমিক সর্দার নকিকে টাকা আত্মসাতের অভিযোগ বেধে রাখে সাধারণ শ্রমিকরা

গুঞ্জন নয়, সত্যিই বিয়ে করলেন শখ

প্রকাশিত : ১২:৫৪ AM, ১৮ মে ২০২০ Monday ১২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

করোনাভাইরাস মহামারি তৈরি করেছে সারা দুনিয়ায়। বাংলাদেশেও দিনদিন বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা। সবাই এই ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে ঘরে বসেই সময় পার করছেন। বন্ধ রয়েছে সবরকম শুটিং ও শোবিজের কাজ। ঠিক এই সময়েই দ্বিতীয় বিয়ে করেছেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। গেল কয়েকদিন ধরেই এমন গুঞ্জন ভেসে বেড়াচ্ছে শোবিজের বাতাসে। অনেকটা গোপনেই এই তারকা বিয়ে করেছেন। গেল ১৫ মে শখের বিয়ে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশও হয়েছে বিভিন্ন গণমাধ্যমে। এবার জানা গেল শখের বিয়ের তারিখ ও পাত্রের নাম পরিচয়। করোনার সংক্রমণ রুখতে সরকারি লকডাউন চলাকালীন ১২ মে বিয়ে করেছেন তিনি।

বিয়েতে উপস্থিত ছিলেন এই অভিনেত্রীর পরিবারের এমন এক ঘনিষ্ঠজন নিশ্চিত করেছেন এই তথ্য। তিনি জানিয়েছেন, বেশ গোপনেই বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়েতে উপস্থিত ছিলেন বর ও কনের একান্ত কাছের মানুষ।

জানা গেছে, ঈদের পর বিয়ের খবর ঘটা করে সবাইকে জানাতে চান জন-শখ দম্পতি। শখের নতুন স্বামীর নাম রহমান জন। তার সঙ্গে দীর্ঘদিনের পরিচয় ও প্রেম ছিল শখের। জন পেশায় একজন ব্যবসায়ী। তবে তিনি আগে মডেলিং করতেন। ঈদের পর করোনার দুর্যোগ কেটে পরিস্থিতি স্বাভাবিক হলে বড় পরিসরে বিয়ের অনুষ্ঠান করা হবে বলে জানা গেছে। তবে এ প্রসঙ্গে আনিকা কবির শখের কাছ থেকে কোনো তথ্য মেলেনি। তার সঙ্গে বেশ কয়েকদিন ধরে যোগযোগ করেও তাকে পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মুঠোফোনটি বন্ধ রয়েছে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। সেই বিয়ে দুই বছরের মাথায় ভেঙে যায়। শখও ধীরে ধীরে শোবিজ থেকে নিজেকে আড়াল করেন। এরপর বিরতি ভেঙে ফের অভিনয়ে নিয়মিত হওয়ার চেষ্টা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT