রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৩০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মানিকগঞ্জ রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর ◈ বুড়িচংয়ের সংস্কারবিহীন সেতু: জনগণের দুর্ভোগ চরমে

গুঞ্জনের শিকার

প্রকাশিত : ০৬:০০ AM, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৩৮৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দীপিকা পাড়ুকোন। বিয়ের পর থেকেই বহুবার মা হওয়ার গুঞ্জন উঠেছে তাকে নিয়ে। তবে এখনো তার সত্যতা পাওয়া যায়নি। সম্প্রতি আবার নতুন করে মা হওয়ার গুঞ্জন উঠেছে। গত বুধবার মুম্বইয়ে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ডের ২০তম আসর অনুষ্ঠিত হয়েছে।

সেখানে সবুজ গালিচায় আলো ছড়িয়েছেন দীপিকা। একটি হালকা বেগুনি রঙের গাউন পরে হাজির হন এ নায়িকা। এই অনুষ্ঠানের কিছু ছবিকে ঘিরেই শুরু হয়েছে গুঞ্জন। সেখানকার ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর থেকেই নানা মন্তব্য করা হয় নেট দুনিয়ায়। সেই ছবিগুলোতে দীপিকার ‘বেবি বাম্প’দেখা যাচ্ছে বলে অনেকেই মন্তব্য করেছেন। এর আগে মে মাসে নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এ অনুষ্ঠিত মেট গালার একটি ছবিকে ঘিরে একই ধরনের গুঞ্জন উঠেছিল।

মেট গালা শেষে একটি পার্টিতে একসঙ্গে ছবি তোলেন প্রিয়াংকা চোপড়া, নিক জোনাস, দীপিকা পাড়ুকোনসহ আরো কয়েকজন। পরবর্তী সময়ে প্রিয়াংকা ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করলে অনেকেই মন্তব্য করেন, দীপিকা অন্তঃসত্ত্বা। এক সাক্ষাৎকারে এ গুঞ্জন প্রসঙ্গে দীপিকা বলেন, এটি সময় হলেই হবে।

বিয়ের পর মা হওয়াটাকেই গুরুত্ব দেয়া হয়। যাদের সন্তান আছে তাদের কাছ থেকে এমনটাই শুনেছি। অবশ্যই এটি এক সময় হবে। কিন্তু বিষয়টি নিয়ে জলঘোলা করা উচিত না। আমার ধারণা, যেদিন আমরা এ ধরনের প্রশ্ন করা বন্ধ করব, আমাদের পরিবর্তন আসবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT