রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:২৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

গুজব রটিয়ে দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে একটি মহল: ময়মনসিংহ ডিআইজি

প্রকাশিত : ০৭:৫৮ PM, ২১ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১৪৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি বলেছেন, একটি মহল গুজব রটিয়ে দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে। এ ব্যাপারে পুলিশ বাহিনীকে সতর্ক থাকতে হবে। গুজব রটনাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। মাদক ব্যবসায় যত প্রভাবশালী ব্যক্তিই জড়িত থাকুক না কেন, তাদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। মাদকের সঙ্গে যদি পুলিশের কোনো সদস্য জড়িত থাকে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ই-ট্রাফিকিং ব্যবস্থা চালু, গ্রামীণফোন ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সঙ্গে চুক্তি, মাদক ও গুজবের ব্যাপারে জনসচেতনতা সৃষ্টি বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির ভাষণে ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এ সব কথা বলেন।

এর আগে নেত্রকোনা পুলিশ সুপার কার্যালয়ের প্রধান গেট, ড্রেন ও ওয়াকওয়ে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

ডিআইজি নিবাস চন্দ্র মাঝি বলেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সড়ক আইন প্রণয়ন করা হয়েছে। প্রথমেই আমরা জনগণকে আইনটির ব্যাপারে জনসচেতনতা বাড়াচ্ছি। পরবর্তী পর্যায়ে সরকারের নির্দেশে আইনটি বাস্তবায়ন করা হবে। তাই সবার উচিত আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়া।

পুলিশ সুপার আকবর আলী মুনসীর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের কার্যনির্বাহী সহ-সভাপতি সেকান্দর-ই-আজম, আইসিটিএলের প্রতিনিধি আরাফাত হোসেন, প্রেস ক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম, গ্রামীণফোনের ব্যবস্থাপক হেলাল উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার আল-আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফখরুজ্জামান জুয়েলসহ সব থানার ওসি, ট্রাফিক বিভাগের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT