রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৩২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

গাজীপুর সিটি কর্পোরেশনে বীর মুক্তিযোদ্ধাদের জন্য সুজোগ সুভিধা বৃদ্ধির পতিশ্রতি দিলেন, মেয়র আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম

প্রকাশিত : ০২:৫১ PM, ৯ নভেম্বর ২০১৯ শনিবার ১৪৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাজীপুর সিটির মাননীয় মেয়র ও নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন গাজীপুর সিটি এলাকার সকল মুক্তিযুদ্ধোদের কাজ ফ্রি করে দেয়া হবে।

তিনি আরো বলেন,তাদের জন্য বাসা বাড়ির টেক্স,মওকুফ করা হবে,তাদের নামে রাস্তার নাম করণ হবে এবং মৃত্যু বরণ করলে সিটি কর্পোরেশনের গোরস্তানে দাপন করা হবে।

মেয়র আরো বলেন তাদের প্রতিটি কবর ঢালাই করে দেয়া হবে। বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ বিষয়ক উপ – কমিটির উদ্যোগে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের মুক্তিযোদ্ধাদের সাথে মত বিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন,মুক্তিযুদ্ধারা এদেশের গর্বিত সন্তান, তাদের জন্য আমরা স্বাধীনতা পেয়েছি। মেয়র জাহাঙ্গীর আলম এর সার্বিক সহযোগিতায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মো: রশিদুল আলম।অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ আকম মোজাম্মেল হক এমপি। মন্ত্রী বলেন ১৬ ডিসেম্বরের পর থেকে রাজাকারের তালিকা প্রকাশ করা হবে এবং আগামী জানুয়ারি মাস থেকে তার পরিচয় পত্র পাবে।
সকাল ৯ টায় নগরের জয়দেবপুর বঙ্গতাজ অডিটোরিয়াম হল রুমে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আজমত উল্লা খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ, বেনজীর আহমদ এমপি, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো: আখতারউজ্জামান, মুক্তিযোদ্ধা আব্দুল হক, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন প্রমুখ।

প্রধান অতিথি মো: রশিদুল আলম বলেন, পঁচাত্তর সালে বঙ্গবন্ধুকে হত্যার পর মুক্তিযোদ্ধাদের মধ্যে বিবেধ সৃষ্টি করা হয়েছে, তাদের নানাভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে। যারা এসব করেছে ভবিষ্যতে তাদের বিচার করা হবে। মুক্তিযোদ্ধাদের মধ্যে কোন বিভেদ সৃষ্টি সহ্য করা হবে না। আমরা মুক্তিযোদ্ধারা সব এক হয়ে থাকব।( বি)

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT