রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৫২ অপরাহ্ণ

গাজীপুর মহানগর ২৪ নং ওয়ার্ড চাপুলিয়া এলাকায় অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ অভিযান আটক -০১

গাজীপুর মহানগর ২৪ নং ওয়ার্ড চাপুলিয়া এলাকায় অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ অভিযান আটক ১

প্রকাশিত : ০৮:৫২ PM, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ১০৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাজীপুর মহানগর ২৪ নং ওয়ার্ড চাপুলিয়া টেকপাড়া, দেওয়ানপাড়া, বনপাড়া, ৩ টি গ্রামে অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসকের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেটের।
উক্ত অভিযান পরিচালনার সময় সাথে ছিলেন, তিতাস গ্যাসের কর্মকর্তা কর্মচারী পুলিশ ও ব্যাটালিয়ান আনসার সার্বিকভাবে সহযোগিতা করেন।

এ সময় তিতাস গ্যাস কর্মকর্তাগণ বলেন যে বিগত দিনে আরও ৩ বার এই অভিযান করা হয়েছিলো, অবৈধ গ্যাস ব্যবহারের দায়ে তখন বিভিন্ন জনের নামে মামলা ও জরিপানা হয়েছিল কিন্তু অভিযান করার পর পর যখন আমরা চলে আসি আবার লাইনগুলি সংযোগ দিয়ে দেন। গোপন সূত্রে খবর পেয়ে আমরা তিতাস গ্যাস কর্মকর্তারা আবার নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়ে অভিযান করি।অভিযান চলাকালে সঠিক তথ্য না দেওয়ার কারণে স্বামী স্ত্রী ২ জনকে আটক করি। বিভিন্ন গ্যাসের চুলা ও ১ ইঞ্চি পাইপ লাইন রেগুলেটর ও রাইজার উদ্ধার করা হয়। এবং সে সময় বিভিন্ন জনের নামে অবৈধভাবে গ্যাস ব্যবহারের কারণে মামলা দেওয়া হয় ও জরিমানা করা হয়।যতদিন পর্যন্ত একটি লাইন অবৈধ থাকবে ততদিন পর্যন্ত এই অভিযান সব সময় অব্যাহত থাকবে বললেন তিতাস গ্যাস এর কর্মকর্তা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT