রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:৩২ অপরাহ্ণ

শিরোনাম
◈ লোহাগড়ায় ১৭ই মে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ◈ কালিহাতী থানায় নতুন ওসির যোগদান ◈ ঠাকুরগাঁওয়ের হরিপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ২৪০ বস্তা চাল জব্দ, আটক-১ ◈ নওগাঁর আত্রাইয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদককে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যার চেষ্টা ◈ ঈদ প্রীতি ফুটবল ম্যাচ,বড় দল বনাম ছোট দল, বিশেষ আকর্ষণ দেশের দ্রুত তম মানব ইসমাইল ◈ বিরলে শেখ হাসিনা’র স্বদেশ-প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের দোয়া ও খাদ্য বিতরণ ◈ বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময় সভা অনষ্ঠিত ◈ মতিন খসরু’র স্মরণ সভা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত ◈ স্ত্রী কানিজ ফাতিমা হত্যায় আটক সেনা সদস্য স্বামী রাকিবুলের ফাঁসির দাবিতে মানববন্ধন ◈ বাঁশখালীতে বেড়াতে আসা তরুণীকে ধর্ষণ করে আবারো আলোচনায় সেই নূরু

গাজীপুর মহানগর হারবাইদ নন্দিবাড়ী এলাকায় প্রবীণ আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে জখম

প্রকাশিত : ০৯:০৬ AM, ১৭ নভেম্বর ২০১৯ রবিবার ৫০৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাজীপুর মহানগর হারবাইদ নন্দিবাড়ী ধর্মীয় র্অনুষ্ঠান ওয়াজ মাহফিল হবে বলে একমত পোষণ করা ও কেউ বন্ধ করতে পারবে না বলে প্রতিবাদ করায় গাজীপুর মহানগরের পূবাইল থানার ৪২নং ওয়ার্ডের হারবাইদ নন্দীবাড়ী এলাকায় এক আওয়ামীলীগের প্রবীণ নেতাকে পিটিয়ে জখম করেছে বলে খবর পাওয়া গেছে।

উক্ত ঘটনায় নন্দীবাড়ী এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা। বিষয়টির প্রতি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের আশুদৃষ্টি কামনা করেছে উক্ত এলাকাবাসী। এই মর্মে পূবাইল থানায় একটি অভিযোগ দাখিল করেছে আহত আওয়ামীলীগ নেতার ছেলে আসাদুজ্জামান কাজী সোহেল। অভিযোগ সূত্রে জানা গেছে, আগামী ২৩ তারিখে নন্দীবাড়ী কেন্দ্রীয় জামে মসজিদ ও মাদ্রাসার উদ্যোগে একটি ধর্মীয় অনুষ্ঠান ওয়াজ মাহফিলের আয়োজন করার প্রস্তুতি গ্রহণ করার উদ্দেশ্যে গত ১৫/১১/২০১৯ইং তারিখে পবিত্র জুম্মার নামাজের পূর্বে উক্ত ওয়াজ মাহফিলের বিষয়ে আলোচনা করিলে নন্দীবাড়ী এলাকার কুখ্যাত জুয়াড়ী আওয়ামীলীগের অনুপ্রবেশকারী মৃত আলমাস মিয়ার ছেলে সাইদুল মিয়া (৩৫), বুলবুল মিয়া (৪০), বাবুল মিয়া (৫০), বাবুল মিয়ার ছেলে আলমগীর (৩৩), আলামিন (২৮) ও আবদুস সামাদ মিয়া (৪৫) পিতা-অজ্ঞাত উল্লেখিত আসামীরা উক্ত ওয়াজ মাহফিল হবে না বলে মসজিদের ভিতরে বাধার সৃষ্টি করে, উক্ত বাধা সৃষ্টি করার কারণে মসজিদের ভিতরে হট্টগোলের পরিস্থিতি তৈরি হয়। এসময় মসজিদের ইমাম সাহেব আলোচনা সভা বন্ধ করে দিয়ে মসজিদের নামাজ আদায় করান।

নামাজ শেষে ২ ঘটিকার সময় ৪২নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রবীণ নেতা মোঃ রুহুল আমীন কাজী (৬০) ও তার ছেলে আসাদুজ্জামান কাজী সোহেলকে মসজিদের সামনে উল্লেখিত আসামীরা অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। উক্ত গালিগালাজের প্রতিবাদ করলে উল্লেখিত আসামীরা ক্ষিপ্ত হয়ে প্রবীণ নেতা মোঃ রুহুল আমীন কাজী (৬০) ও তার ছেলে আসাদুজ্জামান কাজী সোহেলকে এলাপাথারী ভাবে মারধর করতে থাকে এবং এ সময় বাপ ও ছেলে উভয়ে গুরুতর জখম হয়। একপর্যায়ে প্রবীণ আওয়ামীলীগ নেতা মাটিতে লুটিয়ে পড়লে তার ডাক-চিৎকারে মুসুল্লীরা এগিয়ে আসলে উল্লেখিত আসামীরা মুসুল্লীদেরও বিভিন্ন রকম গালিগালাজ করতে থাকে, এসময় আসামীরা বিভিন্ন রকম হুমকীধামকী দিয়ে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় এলাকায় কোন ওয়াজ মাহফিল হবে না বলে স্বগর্বে দাম্বিকতা প্রকাশ করতে করতে চলে যায়। তৎক্ষনাত গুরুতর আহত প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ রুহুল আমীন কাজীকে সাধারণ মুসুল্লীরা উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

উক্ত ঘটনায় আওয়ামীলীগ নেতা মোঃ রুহুল আমীন কাজীর ছেলে বাদী হয়ে পূবাইল থানায় একটি অভিযোগ দাখিল করলে উল্লেখিত আসামীরা ক্ষিপ্ত হয়ে মোঃ রুহুল আমীন কাজীর পরিবারকে বিভিন্ন রকম হুমকীধামকী প্রদান করছে যার কারণে উক্ত পরিবারটি চরম নিরাপত্তা হীনতায় ভুগছে। বিষয়টির প্রতি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নজর দাবী করেছে এলাকাবাসী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT