রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৭ জুলাই ২০২১, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৫৪ পূর্বাহ্ণ

গাজীপুর মহানগরীর মির্জাপুর মাস্টারবাড়ীর সড়কের প্রবেশমুখে গড়ে উঠেছে স্ট্যান্ড


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০২:০৯ PM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১,০৬৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

গাজীপুর সিটি কর্পোরেশনের যানজটের অন্যতম প্রধান কারণ হচ্ছে ব্যাটারি চালিত অটোরিক্সা, ইজিবাইক ও থ্রী হুইলার।
গাজীপুর মহানগরীর মির্জাপুর মাস্টারবাড়ী বাজারের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংযোগস্থল এবং ভাওয়াল মির্জাপুর ও কাউলতিয়া সড়কের প্রবেশমুখে রাস্তার উপরেই গড়ে উঠেছে ব্যাটারিচালিত অটোরিক্সা, ইজিবাইক, সিএনজি ও থ্রী হুইলার স্ট্যান্ড।
এতে করে প্রতিনিয়ত ঢাকা-ময়মনসিংহ সড়কের প্রবেশমুখে লেগে থাকছে জ্যাম। হতে পারে বড় কোনো দূর্ঘটনা।
মাস্টারবাড়ী থেকে কাউলতিয়া ও মির্জাপুর সড়কে প্রতিনিয়ত কমপক্ষে ৪০-৫০ হাজার মানুষ যাতায়েত করে থাকে। কিন্তুু এই ২ মিনিট এর রাস্তার পার হতে লেগে যায় ১০-১৫ মিনিট। রাস্তার উপর স্ট্যান্ড হওয়ায় জ্যাম লেগে থাকে প্রতিনিয়ত।
এবং রাতদিন অটোরিক্সার দখলেই থাকছে নগরীর সড়কগুলোর অধিকাংশ স্থান। দিনভর তীব্র যানজটে নাকাল থাকছে নগরবাসী।

ভাওয়াল মির্জাপুর এই সড়ক দিয়ে প্রতিদিন ভাওয়াল মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ ও রোভার পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের হাজার হাজার ছাএ-ছাএী যাতায়েত করে। যাতায়েত পথে প্রতিনিয়ত জ্যাম লেগে অটোরিক্সারর কারণে। প্রতিদিনই শহর এবং শহরের বাইরে যেসব দুর্ঘটনার খবর পাওয়া যায় তার অধিকাংশ কারণ হিসেবে চিহ্নিত করা হচ্ছে অটোরিক্সাকে। দিন দিন এর পরিমাণ বৃদ্ধি, অদক্ষ ও অপ্রাপ্ত বয়স্ক চালক এবং অসাবধাণতা কারনে এরকম দূর্ঘটনা ঘটছে । শহরের অলিগলিতে এসব রিক্সার কারণে আগের চেয়েও বেড়েছে দুর্ঘটনা ও যানজট।
রাস্তার উপর এমন স্ট্যান্ড কতোটা যৌক্তিক প্রশ্ন নগরবাসীর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT