রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:১০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কোম্পানীগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ ◈ ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণ করলো এক যুবক ◈ বরগুনার আমতলী থানা হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার ◈ ধামইরহাটে কাপড় ও মুদি দোকানে মোবাইল কোর্টে জরিমানা ◈ মৌলভীবাজারে শেষ হলো ভোক্তা অধিদপ্তরের বিশেষ সেবা সপ্তাহ; জরিমানা ৬৯ হাজার টাকা ◈ নরসিংদীর বেলাবতে এজাহার ভোক্ত আসামী গ্রেফতারঃ ◈ তাহিরপুরে বালুপাথর সহ ট্রাক,ষ্টীল বডি নৌকা ও ভারতীয় মদ ও কয়লা আটক ◈ কোটচাঁদপুর পৌর মেয়র নিজ অর্থায়নে ২নং পৌর ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন ◈ তাহিরপুরে চুরিতে বাঁধা দেওয়ায়,চোরের ছুরিঘাতে গ্রাম পুলিশ নিহত ◈ বুড়িচংয়ে আলী আহাম্মদ ফাউন্ডেশনের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

গাজীপুর মহানগরীর মির্জাপুর মাস্টারবাড়ীর সড়কের প্রবেশমুখে গড়ে উঠেছে স্ট্যান্ড

প্রকাশিত : ০২:০৯ PM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১,০২৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাজীপুর সিটি কর্পোরেশনের যানজটের অন্যতম প্রধান কারণ হচ্ছে ব্যাটারি চালিত অটোরিক্সা, ইজিবাইক ও থ্রী হুইলার।
গাজীপুর মহানগরীর মির্জাপুর মাস্টারবাড়ী বাজারের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংযোগস্থল এবং ভাওয়াল মির্জাপুর ও কাউলতিয়া সড়কের প্রবেশমুখে রাস্তার উপরেই গড়ে উঠেছে ব্যাটারিচালিত অটোরিক্সা, ইজিবাইক, সিএনজি ও থ্রী হুইলার স্ট্যান্ড।
এতে করে প্রতিনিয়ত ঢাকা-ময়মনসিংহ সড়কের প্রবেশমুখে লেগে থাকছে জ্যাম। হতে পারে বড় কোনো দূর্ঘটনা।
মাস্টারবাড়ী থেকে কাউলতিয়া ও মির্জাপুর সড়কে প্রতিনিয়ত কমপক্ষে ৪০-৫০ হাজার মানুষ যাতায়েত করে থাকে। কিন্তুু এই ২ মিনিট এর রাস্তার পার হতে লেগে যায় ১০-১৫ মিনিট। রাস্তার উপর স্ট্যান্ড হওয়ায় জ্যাম লেগে থাকে প্রতিনিয়ত।
এবং রাতদিন অটোরিক্সার দখলেই থাকছে নগরীর সড়কগুলোর অধিকাংশ স্থান। দিনভর তীব্র যানজটে নাকাল থাকছে নগরবাসী।

ভাওয়াল মির্জাপুর এই সড়ক দিয়ে প্রতিদিন ভাওয়াল মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ ও রোভার পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের হাজার হাজার ছাএ-ছাএী যাতায়েত করে। যাতায়েত পথে প্রতিনিয়ত জ্যাম লেগে অটোরিক্সারর কারণে। প্রতিদিনই শহর এবং শহরের বাইরে যেসব দুর্ঘটনার খবর পাওয়া যায় তার অধিকাংশ কারণ হিসেবে চিহ্নিত করা হচ্ছে অটোরিক্সাকে। দিন দিন এর পরিমাণ বৃদ্ধি, অদক্ষ ও অপ্রাপ্ত বয়স্ক চালক এবং অসাবধাণতা কারনে এরকম দূর্ঘটনা ঘটছে । শহরের অলিগলিতে এসব রিক্সার কারণে আগের চেয়েও বেড়েছে দুর্ঘটনা ও যানজট।
রাস্তার উপর এমন স্ট্যান্ড কতোটা যৌক্তিক প্রশ্ন নগরবাসীর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT