রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:৪৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ ভিবিডি-গোপালগঞ্জের দায়িত্বে চিকিৎসা সম্পন্ন হলো অসহায় চম্পা রাণীর ◈ ধর্মপাশায় মাসিক স্কিল ল্যাব ট্রেনিং ও সিএসবিদের উপকরণ প্রদান ◈ করিমগঞ্জে চাঞ্চল্যকর অটোরিকশা চালক হত্যা মামলার আসামি বাবলুকে গ্রেফতার  ◈ মুন্সিগঞ্জে মা ইলিশ সংরক্ষণ অভিযান আলোচনা সভা ◈ পোরশায় এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত ◈ গোমস্তাপুরে ইয়াবাসহ ৩ জন গ্রেপ্তার ◈ একক কর্তৃত্বের ক্ষমতাধারী, নির্মম-অত্যাচারী প্রধান শিক্ষক ফরিদুলের বিরুদ্ধে এলাকাবাসী মানবন্ধন ◈ নজরুলের নাম শিরোনাম কবিতার পটভূমি ◈ ভোলার ৯ গুণীর হাতে লালমোহন মিডিয়া ক্লাব সম্মাননা তুলে দিলেন এমপি শাওন ◈ চরফ্যাসনে তেলের ট্যাংক ও বোরাকের সংঘর্ষঃ নিহত ১, আহত ৫

গাজীপুর বিভিন্ন এলাকায় বাসা বাড়িতে অবৈধ গ্যাস সংযোগের ছড়াছড়ি

প্রকাশিত : ০৯:১৯ PM, ২১ নভেম্বর ২০১৯ Thursday ১৩৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ শফিকুল ইসলাম, গাজীপুর মহানগর রিপোর্টার :

গাজীপুর সদর উপজেলায় ভবানীপুর এলাকায় বিভিন্ন বাসা-বাড়িতে অবৈধ গ্যাস সংযোগের নয় কিলোমিটার এলাকার সাতটি পয়েন্টে প্রায় ১৫০০ শত সংযোগ বিচ্ছিন্ন করেছে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) বেলা এগারটার থেকে বিকেল পর্যন্ত ভবানীপুর এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ, অভিযান মোবাইল কোর্ড পরিচালনা করেন জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে।

এসময় বিভিন্ন বাসা-বাড়ির রাইজার ও পাইপগুলো খুলে নেওয়া হয়,অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজে প্রায় ৪০ জন শ্রমিক অংশ নেন।

গাজীপুর জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মোস্তাফিজুর রহমান জানান, আমরা এসময় অবৈধ গ্যাস সংযোগের বাড়ির মালিক মৃত মুসলিম উদ্দিন মাস্টারের ছেলে আতাউর রহমান কে চল্লিশ হাজার টাকা জরিমানা করা হয়। এবং মূল হোতাদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলমান থাকবে,পর্যায়ক্রমে ভবানীপুর, মনিপুরসহ অনান্য এলাকায় অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হবে। মাস জুড়ে চলবে এ অভিযান। যারা এসব অবৈধ সংযোগ দিয়েছে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। আজ আমাদের অভিযানে ভবানীপুর এলাকাজুড়ে নয় কিলোমিটার অবৈধ ১৫০০ শত আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ করা হয়। এসময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা,তিনি আরও বলেন, রাষ্ট্রীয় এ সম্পদের চুরি ঠেকাতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ও ব্যবহারকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে অভিযানে উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মোস্তাফিজুর রহমান, তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে এর ডি জি এম অজিত চন্দ্র দেব,উপ- ব্যবস্থাপক সফিউল আউয়াল,উপ- ব্যবস্থাপক আব্দুল আলীম রাসেল,সহ প্রকৌশলী মো.শাহনেওয়াজ লতিফ, উপ-সহ প্রকৌশলী সাবিনুর রহমান এবং সুপারভাইজার কায়ছার আনোয়ার সহ তিতাসের অন্যান্য কর্মকর্তারা  এবং পুলিশ ও (৩৫)ব্যাটালিয়ান আনসার সার্বিকভাবে সহযোগিতা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT