রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৫৩ অপরাহ্ণ

গাজীপুর বঙ্গতাজ অডিটরিয়ামে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা

প্রকাশিত : ১২:২৯ PM, ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার ১৬২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাজীপুরে অনুষ্ঠিত হলো বাংলাদেশ আওয়ামীলীগ মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটি ঢাকা ময়মনসিংহ বিভাগের মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা।গাজীপুরে বঙ্গতাজ অডিটোরিয়ামে গাজীপুর সিটি কর্পোরেশনের উদ্যোগে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব এড. মোহম্মদ জাহাঙ্গীর আলম মাননীয় মেয়র গাজীপুর সিটি কর্পোরেশন ও সাধারণ সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামীলীগ।
এ সময় স্বাগত বক্তব্য রাখেন উক্ত অনুষ্ঠানের উদ্বোধক ও ১৯ মার্চের নায়ক বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম মোজাম্মেল হক এমপি, মাননীয় মন্ত্রী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও সভাপতি গাজীপুর জেলা আওয়ামীলীগ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ রশিদুল আলম সাবেক সচিব, সদস্য উপদেষ্টা পরিষদ বাংলাদেশ আওয়ামীলীগ ও চেয়ারম্যান মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ। এ সময় অনুষ্ঠানের উদ্বোধক মাননীয় মুক্তিযুদ্ব বিষয়ক মন্ত্রী বলেন মুক্তিযোদ্ধারা এদেশ ও জাতীর গর্বীত সন্তান, তাদের সকল দায়িত্ব এই দেশ ও দেশের মানুষের।

তাই মুক্তিযোদ্ধাদের নির্বাচন দেওয়া, সকল জেলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ অফিস নির্মাণ, মুক্তিযোদ্ধা ভাতা ইত্যাদি সহ বঙ্গবন্ধু শত বছরপূর্তি মধ্যে করা হবে। এই সময় দুইটি বিভাগের মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT