রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৫৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ আ’লীগ নেতা সৈয়দ মাসুদুল হক টুকুর পিতার ২১ তম মৃত্যুবার্ষিকী আজ ◈ ঘাটাইল আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ◈ শীতার্তদের মুখে হাসি ফোটালেন সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ সংস্থা ◈ হরিরামপুরে স্বামীর দ্বিতীয় বিয়ে বন্ধে স্ত্রীর অনশন ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুঃখীদের পাশে রয়েছেন সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান… ◈ কালিগঞ্জের কৃষ্ণনগর করোনা এক্সপার্ট টিমের কম্বল বিতরণ ◈ পেইড পিয়ার ভলান্টিয়ারদের চাকরী স্থায়ীকরণের দাবিতে মানববন্ধন ◈ ফুলবাড়ীতে শীতার্তাদের মাঝে ডিয়ার এক্স টিমের শীতবস্ত্র বিতরণ ◈ রানীরবন্দর রুপালী ব্যাংক লিঃ ব্যবস্থাপকের বিদায় ও বরণ ◈ শার্শায় বাইক ছিনতাই করে চালককে হত্যায় জড়িত ৩ আসামী আটক

গাজীপুর তরগাঁও এলাকায় পাওনা টাকা চাওয়ায় ডন আলমগীর হোসেনের অতর্কিত হামলা

প্রকাশিত : ১১:৩৪ AM, ৭ ডিসেম্বর ২০২১ মঙ্গলবার ৭২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ রিপোর্টার  গাজীপুর কাপাসিয়া তরগাও মেডিকেল মোড় এলাকায় পাওনা টাকা চাওয়ায় পরিপ্রেক্ষিতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সৈনিক হুমায়ুন কবিরের ওপর অতর্কিত হামলা করেন তরগাঁও এলাকায় ডন নামে পরিচিত আলমগীর হোসেন। অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সৈনিক হুমায়ুন কবিরের চিৎকার শুনে আশেপাশের লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে, কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। রড আঘাতে ডান হাটুতে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। ডান হাঁটুর আঘাতপ্রাপ্ত স্হান অপরিবর্তন থাকিলে ডাক্তার উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফাট করেন। বর্তমানে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি রহিয়াছে।
নব নির্বাচিত মেম্বার আলতাফ হোসেন বলেন যে অবসরপ্রাপ্ত সৈনিক হুমায়ুন কবিরকে মাইর পিট করার পর তাহার পাঁচ হাজার পাঁচশত পাওনা টাকা থেকে ৪০০০হাজার টাকা আমার নিকট দেন উক্ত টাকা অবসরপ্রাপ্ত সৈনিক হুমায়ুন কবিরের পরিবারের নিকট পৌঁছে দেন তবে আলমগীর হোসেন খুব খারাপ প্রকৃতির লোক।
প্রত্যক্ষদর্শী কাজল বেপারী বলেন যে আমি উক্ত ঘটনার সময় পাশের দোকানে বসে চা খেয়েছিলাম চিৎকার শুনে দৌড়ে এসে দেখি যে আলমগীর হোসেনের দলবল সহ অবসরপ্রাপ্ত সৈনিক হুমায়ূনকে রট দ্বারা মাইরপিট করছেন এক পর্যায়ে হুমায়ুনের উপর দিয়ে প্রাইভেট কার তুলে দেওয়ার চেষ্টা করেন আমি জাপিয়ে পরে অবসরপ্রাপ্ত সৈনিক হুমায়ুন কবিরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কাপাসিয়া উপস্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই চিকিৎসার জন্য এবং আলমগীর হোসেন খারাপ প্রকৃতির লোক কাপাসিয়া তরগাও মেডিকেল মোড় এলাকায় ডন বলে প্রচার করেন।তাই উক্ত এলাকার জনগণ তা ছোবল থেকে বাঁচার জন্য জোর দাবি জানান।
তদন্তকারী অফিসার সহকারী সাব- ইন্সপেক্টর আব্দুর রশিদ বলেন যে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সৈনিক হুমায়ুন কবিরকে পাওনা টাকা চাওয়ার কারণে আলমগীর হোসেন ও শামীম মাইর পিট করেছেন অভিযোগে উল্লেখ আছে উক্ত ঘটনা সত্য তদন্ত করে পাওয়া যায় তাই অতিসত্বর তাহার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT