রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১২:৫৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ শেরপুরে শ্রমিক ইউনিয়ন নির্বাচন; সভাপতি ফারুক, সম্পাদক জুয়েল ◈ মুক্তি পাওয়ার সাথেই সোশাল মিডিয়ার ব্যাপক সাড়া ধামইরহাটের কণ্ঠশিল্পী জাহাঙ্গীরের গানে ◈ ইনাতগঞ্জ পল্লী চিকিৎসক সমিতির আয়োজনে বিশ্ব করোনাকালীন সচেতনতা ও স্বাস্থ্য বিষয়ক কনফারেন্সে অনুষ্ঠিত ◈ নজিপুর ইজি বাইক কল্যাণ সমিতির   বার্ষিক বনভোজন ◈ গোপালগঞ্জে দোলা পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে ভয়াবহ দুর্ঘটনা ◈ মিম হত্যা বিচারের দাবীতে পত্নীতলায় মানববন্ধন ◈ ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ◈ ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ পত্নীতলায় করোনা সচেতনতায় নারীদের পাশে তথ্য আপা ◈ ফুলবাড়ীয়া ২ টাকার খাবার ও মাস্ক বিতরণ

গাজীপুর টঙ্গী দত্তপাড়া এলাকায় দুই মাদক ব্যবসায়ীকে আটক করে

প্রকাশিত : ০৩:২৯ PM, ২১ সেপ্টেম্বর ২০১৯ Saturday ২৮১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাজীপুরের টঙ্গী দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে বিদেশি বিয়ার ও বিদেশি মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কুমিল্রা জেলার নাঙ্গলকোট থানার সাদবাড়িয়া গ্রামের মকবুল হোসেননের ছেলে মো. মিলন (৩০) ও টঙ্গীর দত্তপাড়া এলাকার মো.শহিদুল্লার ছেলে গালিব (২২)। গালিব একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিন বিভাগের ছাত্র।

টঙ্গী পূর্ব থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) শাহীন মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে দত্তপাড়া এলাকার জনৈক শহিদুল্লার বাড়িতে অভিযান চালায়। এ সময় মিলন ও গালিবকে আটক করা হয়। পরে তাদের বসতঘর তল্লাশি করে ৭২ ক্যান বিদেশি বিয়ার ও ১৪ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.কামাল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT