রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৭:৪২ অপরাহ্ণ

গাজীপুরে শ্রীপুরে জিটিসিএল-সিজন-৬ এর ২০২২ ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত।

প্রকাশিত : 11:46 PM, 17 July 2022 Sunday 55 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাজীপুরে শ্রীপুরে জিটিসিএল-সিজন-৬ এর ২০২২ ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত।

 

মোঃ হুমায়ুন কবির স্টাফ রিপোর্টার: গাজীপুর জেলার সুনামধন্য বিদ্যাপীঠ ” আলহাজ্ব ধনাই বেপারী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ” মাঠে ঈদ আনন্দ উদযাপন এবং মরহুম আলহাজ্ব ধনাই বেপারী স্মৃতি স্মরণ উপলক্ষে জিটিসিএল – সিজন -৬ এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। স্কুল ত্যাগের পরেও স্কুলের প্রতি ভালবাস টানে প্রতি বছর বিশাল এ আয়োজন করে জিটিসিএল কতৃপক্ষ। বিদ্যালয়ের ১৯৯৭-২০২১সালের এস এস সি ব্যাচের আয়োজনে শনিবার (১৬ জুলাই’২০২২ইং তারিখ) বিকালে আলহাজ্ব ধনাই বেপারী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে এটির উদ্বোধন করা হয়। ক্রিকেট ম্যাচের পাশাপাশি দিনব্যাপী চলে আনন্দ আড্ডা। এই বর্ণাঢ্য আয়োজনকে ঘিরে সকল ব্যাচের ক্রীড়ামোদীদের মেলা বসে এবং সকাল থেকে আশপাশের এলাকা থেকে দর্শকরা মাঠে এসে উপস্থিত হন। টুর্নামেন্টে এস এস সি ৯৭ ব্যাচ, ১৯৯৯ ব্যাচ,২০০০ ব্যাচ,২০০১ ব্যাচ,২০০২ ব্যাচ,২০০৩ ব্যাচ,২০০৪ ব্যাচ ২০০৫ ব্যাচ,২০০৬ ব্যাচ,২০০৭ ব্যাচ,২০০৮ ব্যাচ,২০০৯ ব্যাচ,২০১০ ব্যাচ,২০১১ ব্যাচ,২০১২ ব্যাচ,২০১৩ ব্যাচ,২০১৪ ব্যাচ,২০১৫ ব্যাচ, ২০১৬ ব্যাচ,২০১৭ ব্যাচ, ২০১৮ ব্যাচ,২০১৯ ব্যাচ, ২০২০ ব্যাচ, ২০২১ ব্যাচ এদের নিয়েই এই ক্রিকেট টুর্নামেন্টে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অত্র স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি ও শ্রীপুর পৌরসভা 7 নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ হাবিবুল্লাহ, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুল বাতেন বি এস সি, ডাক্তার মোঃ শফিকুল ইসলাম, আনোয়ার হোসেন বেপারী, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অ্যাডভোকেট রাজিবুল ইসলাম বেপারী, এডভোকেট বাহাদুর বেপারী , ইয়াসিন আারাফাত বেপারী, পৌর ছাত্রলীগের সাবেক যুগ্নসাধারন সম্পাদক মোস্তাকিম, প্রমুখ। এছাড়াও খেলার ধারাভাষ্যে ছিলেন 2001 ব্যাচের শারফুল ইসলাম এবং 2005 লুৎফর রহমান ফাহিম অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দসহ এলাকার সামাজিক,রাজনৈতিক, সাংস্কৃতিক নারী-পুরুষ,বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং প্রায় ৫ হাজার ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বলেন খেলাধুলার মধ্যেমে যুবকরা অনৈতিক কাজ থেকে বিরত থাকে, মন ও শরীর ভালো থাকে। নতুন প্রজন্মকে খেলাধুলায় আগ্রহী করণে এরকম টুর্নামেন্ট আয়োজনে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান। 2023 সালে বিদ্যালয়ের অর্ধ শত বার্ষিকী পূর্ণমিলনী উদযাপনের সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। সবশেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং গাজীপুর 3 আসনের মাননীয় সংসদ সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এর জন্য দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে 2008 ব্যাচকে পরাজিত করে 2018 ব্যাচ প্রথম বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । এই খেলায় অংশগ্রহণকারি ২৪ টি ব্যাচ এর মধ্যে, সবচেয়ে সুন্দর পোশাক আর সাবলীল ব্যবহার ও অন্যান্ন বিষয় বিবেচনায় সেরা স্মার্ট ব্যাচ এর পুরুষ্কার অর্জন করে ২০০৫ ব্যাচ। পরে বিজয়ী ও রানার আপ দলের মাঝে পুরস্কার হিসেবে ট্রফি ও ক্রেস্ট দেয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT