রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৫৬ পূর্বাহ্ণ

গাজীপুরে মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্রসহ দুই জন নিহত।

প্রকাশিত : ০৭:৫৭ AM, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৩০৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাজীপুরে বুধবার সন্ধ্যায় বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্রসহ দু’জন নিহত হয়েছে। নিহতরা হলো- গাজীপুর সিটি কর্পোরেশনের দিঘীরচালা এলাকার সাবেক ইউপি মেম্বার মৃত সফি উল্লাহর ছেলে শরিফুল ইসলাম (১৮) ও গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের আঙ্গুটিয়াচালা তালতৈল এলাকার মৃত মোক্তার হোসেন সিকদারের ছেলে মোয়াজ্জেম হোসেন সিকদার (৪৫)। নিহত শরিফুল ভাওয়াল মির্জাপুর পাবলিক স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

ভাওয়াল মির্জাপুর ইউপি’র চেয়ারম্যান ফজলুল হক মুসুল্লী ও নিহতদের স্বজনরা জানায়, গাজীপুর সদর উপজেলার আঙ্গুটিয়াচালা তালতৈল এলাকায় বাড়ির পাশের মাঠে ক্রিকেট খেলা শেষে বুধবার সন্ধ্যায় মোয়াজ্জেম ও শরিফুল মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। পথে তারা স্থানীয় সিরামিক ইট তৈরী কারখানার সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে মোটর সাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় মোটরসাইকেলটি সড়কের পাশর্^বর্তী বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে মোটরসাইকেল আরোহী ওই দু’জন গুরুতর আহত হয়। এলাকাবাসি আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

নিহত শরীফুলের মা শরীফা জানান, সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের আঙ্গুটিয়াচালা তালতৈল এলাকায় নানা মৃত সব্দুলের বাড়িতে থেকে শরীফুল স্থানীয় ভাওয়াল মির্জাপুর পাবলিক স্কুল এন্ড কলেজে লেখাপড়া করতো। সে এইচএসসি পরীক্ষার্থী ছিল। শরীফুল তার একমাত্র সন্তান ছিল।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডা. প্রণয় ভ’ষণ দাস জানান, তাদেরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT