রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:২৮ পূর্বাহ্ণ

গাজীপুরে অপহৃত পারভেজকে অজ্ঞান অবস্থায় উদ্ধার।

প্রকাশিত : ১২:০৩ AM, ৩০ নভেম্বর ২০১৯ শনিবার ২৪৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাজীপুরে মুক্তিপণের দাবিতে অপহৃত গার্মেন্টস কর্মী মোঃ পারভেজকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছে র‍্যাব-১ ।মোঃ পারভেজ গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানার পাঁজুলিয়া এলাকার মোঃ আফজাল হোসেন ছেলে। র‍্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

র‍্যাব-১ এর কমান্ডার জানান, বৃহষ্পতিবার বিকেলে পাঁজুলিয়া এলাকার নিজ বাড়ি থেকে গার্মেন্টস কর্মী পারভেজ সালনা যাচ্ছিল। পথে চার পাচ জন অপহরণকারী পথরোধ করে তাকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যায়। পারভেজ বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। তারা এব্যাপারে জিএমপি’র সদর থানায় একটি সাধারন ডাইরী করেন। রাতে অপহরণকারীরা পারভেজের পরিবারের কাছে মোবাইল ফোনে তিনলাখ টাকা মুক্তিপন দাবী করে। এসময় অপহরনকারীরা ভয়ভীতি দেখিয়ে মুক্তিপণের টাকা না দিলে পারভেজকে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় অপহৃতকে উদ্ধারের সহযোগিতা চেয়ে তার স্বজনরা গাজীপুরের পোড়াবাড়িস্থ র‍্যাব-১ এর ক্যাম্পে অভিযোগ করেন। বিষয়টি অবহিত হয়ে র‍্যাব সদস্যরা অভিযান শুরু করে।
র‍্যাব কর্মকর্তা আরো জানান, অপহরণের পরদিন আজ শুক্রবার অপহরণকারীরা গাজীপুরের বাসন থানাধীন শহীদ রওশন সড়ক এলাকায় মুক্তিপনের টাকা নিতে অবস্থান করছে। এ গোপন সংবাদ পেয়ে ওই ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‍্যাব-১’র সদস্যরা সেখানে অভিযান চালায়।র‍্যাব’র উপস্থিতি টের পেয়ে অপহৃতকে নিয়ে অপহরণকারীরা গাড়িযোগে ভোগড়া বাইপাস সড়কের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা তাদের গাড়ির পিছু নেয়। একপর্যায়ে অপহরণকারীরা অপহৃত পারভেজকে রওশন সড়ক এলাকায় ফেলে রেখে দ্রুত পালিয়ে যায়। এসময় সেখান থেকে অপহৃত পারভেজকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে র‍্যাব-১’র সদস্যরা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT