রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০১:২৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ ৩ মাসেও উদ্ধার হয়নি সরকারি বিএস কোয়ার্টারের সম্পত্তি ◈ শাহজাদপুরে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ◈ ফুলবাড়ীতে সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন ও সম্মাননা প্রদান ◈ বগুড়ার শেরপুরে গণডাকাতির ঘটনার আঠারো দিনের মাথায় আবারও ডাকাতির চেষ্টা ◈ বগুড়ার শেরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত নারীর মৃত্যু, থানায় মামলা গ্রেপ্তার ১ ◈ বগুড়ার শেরপুরে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার ◈ বগুড়ায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার ৪ যাত্রী নিহত ◈ বগুড়ায় দুপচাঁচিয়ায় ট্রাক চাপায় নিহত ২ ◈ বগুড়ায় নির্বাচনী প্রচারণায় ৩ জন ছুরিকাহত, আটক ২ ◈ কালিহাতীতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন

গাজীপুরের শ্রীপুরে মসজিদের ইমামকে জুতা দিয়ে পেটালেন মাওনা ২ নং ওয়ার্ড আ.লীগ সাধারণ সম্পাদক

প্রকাশিত : ০৩:২৭ PM, ১৯ জানুয়ারী ২০২১ মঙ্গলবার ৭৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ হুমায়ুন কবির স্টাফ রিপোর্টার

শুক্রবার উপজেলার মাওনা চকপাড়া বায়তুন নূর জামে মসজিদে এই ঘটনা ঘটে।পরে এবিষয়ে সুষ্ঠু বিচারের দাবীতে মসজিদের সভাপতি মোঃ আবু সায়েম শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে(১৮ জানুয়ারী) সোমবার সকালে থানা থেকে এর সুষ্ঠু সমাধানের কথা থাকলেও রফিকুল ইসলাম উপস্থিত না হওয়ায় কোন সমাধান হয়নি।পরে বিচার না পেয়ে মুসুল্লীরা ইমামকে জুতাপেটা করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন।

বিক্ষোভ মিছিল শেষে অভিযুক্তের ২৪ ঘন্টার মধ্যে বিচার দাবী করে বক্তব্য রাখেন মুসুল্লিরা।এসময় বক্তব্য রাখেন জৈনা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ উল্লাহ, মাওনা মৃধা বারি জামে মসজিদের ইমাম মাওলানা ফাইজুদ্দিন, মাওলানা মুস্তাকিম বিল্লাহ, মাওলানা মামুনুর রশিদ, মাওলানা আলী মসজিদের সভাপতি মোঃ আবু সায়েম, বাইতুন নূর জামে মসজিদের সভাপতি আবু সায়েম,সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন প্রমুখ।

উল্লেখ্যঃ গত শুক্রবার দিবাগত রাত ১১ টার সময় হুজুর তাঁর রুমেই ঘুমিয়ে ছিলেন। পাশের বাড়িতে গরু জবেহ করার জন্য ইমাম সাহেবকে ডাকছিলেন এক যুবক।হুজুর উঠছিলেন না, কোনো সাড়া শব্দও করছিলেন না। এমন সময় পাশের রুমেই শুয়ে থাকা ওয়ার্ড আ.লীগ সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম হুজুরকে চিৎকার করে অকথ্য ভাষার গালি-গালাজ শুরু করেন।এক পর্যায়ে হুজুরের ঘুম ভাঙলে তিনি বলেন, দেখুন সারাদিন অনেক পরিশ্রম করেছি তাছাড়া গতরাতেও অনুষ্ঠানের কারণে ঘুমাতে পারিনি। কেনো ডাকছেন বলুন।রফিক গালি দিচ্ছে আর বলছে আপনাকে টাকা দিয়ে রাখিনি,ডাকলে উঠেন না কেনো?তখন হুজুর বলেনন, আমি শুনিনি, কিভাবে উঠবো? আর আপনি এভাবে গালিগালাজ করছেন কেনো?কথারএক পর্যায়ে রফিক পায়ের জুতা খুলে ইমাম সাহেব কে পিটাতে শুরু করেন।পরে হুজুর নিজেকে বাঁচাতে দৌড়িয়ে নিরাপদ স্থানে চলে যান।

মসজিদের সভাপতি আবু সায়েম বলেন, আমরা এই অন্যায়ের কঠোর বিচার দাবী করছি। হুজুর অনেকদিন ধরেই আমাদের মসজিদের ইমাম হিসেবে রয়েছেন। তিনি খুব ভালো মানুষ। এ ব্যাপারে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ২৪ ঘন্টার মধ্যে বিচার না হলে আরো কঠোর পদক্ষেপ নিব আমরা।এই অভিযোগের তদন্তকারী মাওনা পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক রাসেল মিয়া জানান, অভিযুক্ত রফিকুল ইসলাম উপস্থিত না থাকায় কোন সমাধান দেওয়া যায়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT