রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:২১ অপরাহ্ণ

গাইবান্ধা জেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন ফকুর দাফন সম্পন্ন

প্রকাশিত : ০৭:১৯ AM, ৪ অক্টোবর ২০১৯ শুক্রবার ১৬৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গাইবান্ধা জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হোসেন ফকুর নামাযের জানাযা আজ সকাল ১১টায় গোবিন্দগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ২য় নামাযে জানাযা দুপুরে শালমারা ঈদগাঁহ মাঠে, ৩য় নামাযে জানাযা বিকালে মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। জানাযার নামায শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাযের পূর্বে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে কাফিনে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানানো হয়।জনাব মোহাম্মদ হোসেন ফকু দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়ে রেখে গেছেন। জেলা আওয়ামী লীগের এই নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন, গাইবান্ধা-৪ আসনের সাংসদ আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী, গাইবান্ধা-৩ আসনের সাংসদ সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ ইউনুস আলী সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সৈয়দ সামস-উল-আলম হিরু, সাধারন সম্পাদক আবু-বক্কর সিদ্দিক, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক পৌর মেয়র আতাউর রহমান সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্নঃ সম্পাদক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ সামিকুল ইসলাম সরকার লিপন, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি প্রধান অতাউর রহমান বাবলু, সাংগঠনিক সম্পাদক দরবস্ত ইউপি চেয়ারম্যান আ,র,ম শরিফুল ইসলাম জর্জ, গোবিন্দগঞ্জ সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বশির আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক পৌর প্যানেল মেয়র-১ মাসুদ রানা বাপ্পী, কাটাবাড়ী ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রফিক, প্রধান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব নাজির হোসেন প্রধান, শালমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আইয়ুব আলী, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক জোবায়ের হাসান গোলাপ, উপজেলা পূজা পরিষদের সভাপতি বিশিষ্ট আওয়ামী লীগ নেতা তনয় কুমার দেব, সাধারন সম্পাদক পৌর প্যানেল মেয়র-২ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি রিমন তালুকদার, হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশীষ দাস রন্টু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পুস্তক ও প্রকাশক বিক্রেতা সমিতির সভাপতি আনোয়ার হোসেন উজ্জল, গোবিন্দগঞ্জ সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি মাহমুদ খা ও আনন্দ টিভি গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি উজ্জল হক প্রধানসহ বিশিষ্ট ব্যাক্তি ও রাজনৈতিক নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ মরহুম মোহাম্মদ হোসেন ফকুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য’ জনাব মোহাম্মদ হোসেন ফকু রাজনীতির পাশাপাশি দীর্ঘদিন দেশের শীর্ষস্থানীয় শ্রমিক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছিলেন। তিনি ২০০৯ সালে চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন এবং ২০১৪ সালে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশের শ্রমিক সংগঠনের প্রতিনিধি হিসেবে বিভিন্ন সময়ে বিভিন্ন দেশে সেমিনারে অংশ নিয়েছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT