রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:০০ অপরাহ্ণ

শিরোনাম
◈ ধর্মপাশায় মাসিক স্কিল ল্যাব ট্রেনিং ও সিএসবিদের উপকরণ প্রদান ◈ করিমগঞ্জে চাঞ্চল্যকর অটোরিকশা চালক হত্যা মামলার আসামি বাবলুকে গ্রেফতার  ◈ মুন্সিগঞ্জে মা ইলিশ সংরক্ষণ অভিযান আলোচনা সভা ◈ পোরশায় এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত ◈ গোমস্তাপুরে ইয়াবাসহ ৩ জন গ্রেপ্তার ◈ একক কর্তৃত্বের ক্ষমতাধারী, নির্মম-অত্যাচারী প্রধান শিক্ষক ফরিদুলের বিরুদ্ধে এলাকাবাসী মানবন্ধন ◈ নজরুলের নাম শিরোনাম কবিতার পটভূমি ◈ ভোলার ৯ গুণীর হাতে লালমোহন মিডিয়া ক্লাব সম্মাননা তুলে দিলেন এমপি শাওন ◈ চরফ্যাসনে তেলের ট্যাংক ও বোরাকের সংঘর্ষঃ নিহত ১, আহত ৫ ◈ বাঁশখালীতে ৫টি দোকান আগুনে পুড়ে ছাই! ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

গাইবান্ধায় জাল রেভিনিউ স্ট্যাম্প ও দলিলসহ দু’জন আটক

প্রকাশিত : ০৫:০২ PM, ২৭ ডিসেম্বর ২০১৯ Friday ১৩৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এন এম সরকার,গাইবান্ধা প্রতিনিধিঃ
বিপুল পরিমাণ জাল রেভিনিউ স্ট্যাম্প ও দলিলসহ গাইবান্ধায় দুই প্রতারককে আটক করেছে র‌্যাব-১৩-এর সদস্যরা। বৃহস্পতিবার ২৬ ডিসেম্বর রাতে আটকের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. মুন্না বিশ্বাস।

এর আগে বিকেলে গাইবান্ধা সদর উপজেলার তুলশীঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- সাঘাটা উপজেলার হেলেঞ্চা গ্রামের সুরেন চন্দ্র রায়ের ছেলে শৈলেন চন্দ্র রায় ওরফে নাদু (৫৫)এবং সদর উপজেলার ইসলামপুর গ্রামের জয়নাল আবেদীন মন্ডলের ছেলে খালেকুজ্জামান (৫০)।

র‌্যাব-১৩ জানায়, গাইবান্ধা ক্যাম্পের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর উপজেলার তুলশীঘাট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছে ১২ লাখ টাকা মূল্যের জাল রেভিনিউ স্ট্যাম্প ও দলিল উদ্ধার করা হয়। এছাড়া দুটি মোবাইল ফোনসহ নগদ ২৯ হাজার টাকা জব্দ করা হয়।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদের গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-১৩।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT