রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৫৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ তাহিরপুর হাওর পাড়ে বৃক্ষরোপণের স্থান পরিদর্শন করেন,ইউএনও ◈ সরকারি কাজে বাধা, যুবকের তিনমাস কারাদণ্ড ◈ গজারিয়ায় কম্বিং অভিযানে ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ২ টি বেহুন্দি জাল আটক করে -কোস্ট গার্ড ◈ বান্দরবানে সেনা জোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানী প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ◈ শাহজাদপুরে আইনজীবীদের আদালত বর্জন অব্যাহত ◈ জুতা পরে কমলমতি শিশুদের ক্লাসে ঢুকতে দেয় না প্রধান শিক্ষক ◈ রবিবা’র আধুনিক তথ্যপ্রযুক্তির ব্যবহার বিষয়ে দুই প্রতিষ্ঠানের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ পাকুন্দিয়ায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ◈ ভূঞাপুরে কর্মসৃজন প্রকল্পের কাজের উদ্বোধন ◈ যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই

গাইবান্ধায় জাল রেভিনিউ স্ট্যাম্প ও দলিলসহ দু’জন আটক

প্রকাশিত : ০৫:০২ PM, ২৭ ডিসেম্বর ২০১৯ শুক্রবার ২৮৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এন এম সরকার,গাইবান্ধা প্রতিনিধিঃ
বিপুল পরিমাণ জাল রেভিনিউ স্ট্যাম্প ও দলিলসহ গাইবান্ধায় দুই প্রতারককে আটক করেছে র‌্যাব-১৩-এর সদস্যরা। বৃহস্পতিবার ২৬ ডিসেম্বর রাতে আটকের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. মুন্না বিশ্বাস।

এর আগে বিকেলে গাইবান্ধা সদর উপজেলার তুলশীঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- সাঘাটা উপজেলার হেলেঞ্চা গ্রামের সুরেন চন্দ্র রায়ের ছেলে শৈলেন চন্দ্র রায় ওরফে নাদু (৫৫)এবং সদর উপজেলার ইসলামপুর গ্রামের জয়নাল আবেদীন মন্ডলের ছেলে খালেকুজ্জামান (৫০)।

র‌্যাব-১৩ জানায়, গাইবান্ধা ক্যাম্পের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর উপজেলার তুলশীঘাট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছে ১২ লাখ টাকা মূল্যের জাল রেভিনিউ স্ট্যাম্প ও দলিল উদ্ধার করা হয়। এছাড়া দুটি মোবাইল ফোনসহ নগদ ২৯ হাজার টাকা জব্দ করা হয়।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদের গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-১৩।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT