রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৬ ডিসেম্বর ২০২০, ২২শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৩৮ পূর্বাহ্ণ

গর্বের বাকেরগঞ্জ নামক সংগঠনের কমিটি বিলুপ্ত ঘোষণা

গর্বের বাকেরগঞ্জ নামক সংগঠনের কমিটি বিলুপ্ত ঘোষণা

প্রকাশিত : ০৭:১৬ PM, ২ নভেম্বর ২০১৯ Saturday ৬২৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বাকেরগঞ্জ উপজেলার সর্ববৃহৎ সামাজিক সংগঠন,”গর্বের বাকেরগঞ্জে” এর কার্যনির্বাহী পরিষদের মেয়াদ উর্ত্তীণ হওয়ায় গঠনতন্ত্রের ধারা-১৫ এবং ১৮ (ক) মোতাবেক কার্যনির্বাহী পরিষদ, সভাপতির উপদেষ্টা পরিষদ এবং উপ কমিটি বিলুপ্ত করা হয়েছে বলে সংগঠনটির পক্ষ থেকে ২ নভেম্বর এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

সংগঠনটির পক্ষ থেকে বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরবর্তী কমিটি গঠন এবং দায়িত্বভার গ্রহণের পূর্ব পর্যন্ত ট্রাস্টি বোর্ড সংগঠনের সার্বিক দায়িত্ব পালন করবে।

সংগঠনটির সদস্যদের সাথে কথা বললে তাদেরকে উৎসবমুখর দেখা যায়।

আগামীতে তাদের নতুন কমিটি শক্তিশালী হবে বলেও তারা জানা জানান। এছাড়াও সংগঠনটির প্রতিষ্ঠাতা এডঃ মোজাম্মেল হোসেন মোহন নব উদ্যমে দায়িত্ব পালন করবেন বলেও সদস্যরা জানান।

গর্বের বাকেরগঞ্জের সদস্যরা বলেন, আগামী কার্যনির্বাহী পরিষদে বাকেরগঞ্জের সকল স্থায়ী নাগরিকদের জন্য উন্মুক্ত থাকবে এবং বাকেরগঞ্জের যে কোন স্থায়ী নাগরিক আগামী কমিটিতে অংশ করতে পারবেন। তবে শর্ত হচ্ছে, গর্বের বাকেরগঞ্জ নিয়ে কোন রকমের রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করা যাবে না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT