রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০৮ জুলাই ২০২০, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

১২:৪১ অপরাহ্ণ

শিরোনাম
◈ রংপুরের শ্যামপুরে ছাত্রী কে ধর্ষণের অভিযোগে স্কুল শিক্ষক গ্রেফতার ◈ ইতালীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশ : বাংলাদেশ থেকে সমস্ত ফ্লাইট স্থগিত ◈ পাখিরা পেলো নতুন ঘর ◈ মোংলায় জলবদ্ধতা নিরসনসহ রাস্তা মেরামতের দাবি ◈ মহেশপুরে ১৫৪ বোতল ফেন্সিডিল সহ ২ ব্যক্তি আটক ◈ গোসাইরহাটে পারিবারিক কৃষির আওতায় সবজি-পুষ্টি বাগান স্থাপন ◈ মুন্সিগঞ্জে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন-এর সৌজন্যে স্ক্যাবো-৬ ট্যাবলেট বিতরণ ◈ কিশোরগঞ্জে করোনায় বাড়ছে মৃত্যুর সংখ্যা, ২ দিনে ৪ জনের মৃত্যু ◈ ভূঞাপুরে কর্মহীন দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ◈ রায়পুরে নবাগত ওসি’র সাথে সাংবাদিক ইউনিয়নের মতবিনিময়

গভীর রাতে দু’গ্রামে ২০ খড়ের গাদায় আগুন : গ্রেফতার ০১

প্রকাশিত : ০৮:০৫ PM, ১৪ জানুয়ারী ২০২০ Tuesday ৮৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

আবদুল কাদির,গৌরীপুর:
ময়মনসিংহে গৌরীপুরে গভীর রাতে দু’গ্রামের ১৫ বাড়িতে ২০টি খড়ের গাদা ও ১টি ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ ওঠেছে স্থানীয় যুবক নুরুল ইসলামের (৩০) বিরুদ্ধে। সোমবার (১৩ জানুয়ারী) দিনগত রাতে এ উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গুজিখা ও নওয়াগাও গ্রামে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গুজিখা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে নুরুল ইসলামকে মঙ্গলবার দুপুরে তার নিজ বাড়ি থেকে আটক করেছেন গৌরীপুর থানার পুলিশ।
স্থানীয়রা জানান, সোমবার দিনগত রাতে নুরুল হক গুজিখা গ্রামের আব্দুল গফুর, আব্দুল জলিল, মোঃ হাদু, আবু সাঈদ, দেলোয়ার, রাজন মিয়া, রমজান আলী, আবুল হাসিম, খোরশেদ আলী ও নওয়াগাও গ্রামের মোঃ ছিদ্দিক, আবুল কালাম, কদ্দুছ আলী, আবুল কাশেম, সুফিয়া খাতুন গং দের বাড়িতে ২০ খড়ের গাদা অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেন। এসময় অগ্নিসংযোগ করে গুজিখা গ্রামের রোজিনা খাতুনের ১টি ঘর পুড়িয়ে দেন তিনি।নুরুল ইসলাম
এ ঘটনায় নুরুল ইসলাম সাংবাদিকদের সাথে অগ্নিসংযোগের কথা স্বীকার করে জানান, তার বাবাকে হত্যার প্রতিশোধ নিতে তিনি এ অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছেন।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন জানান, অগ্নিসংযোগের ঘটনায় জড়িত থাকার অভিযোগে নুরুল ইসলামকে মঙ্গলবার দুপুরে তার বাড়ি থেকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT