রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৩১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান ◈ বেলান নদীর সাঁকো ভেঙে লাখো মানুষের ভোগান্তি ◈ সেলিম মন্ডল কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী ◈ চরম আর্থিক সংকটে নির্বাচন থেকে পিছু হটলেন ইউপি সদস্য পদপ্রার্থী জসিম ◈ ভূঞাপুরে “প্রতিভা ছাত্র সংগঠন” এর চারা রোপন কর্মসূচির উদ্বোধন ◈ ফুলবাড়ীয়ায় ব্যক্তি উদ্যোগে রাস্তা সংস্কার

গফরগাঁওয়ে ২ অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার

প্রকাশিত : ০৬:০৭ PM, ২৭ নভেম্বর ২০১৯ বুধবার ১৩৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মাহবুবুর রহমান রিপন, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে কবিরুল ইসলাম(৩৮) নামে এক অপহৃতকে উদ্ধার করেন। এ সময় পুলিশ আল আমিন(২০) ও জাহাঙ্গীর(২৫) নামে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

মঙ্গলবার রাতে উপজেলার পাগলা থানাধীন জয়ধরখালী গ্রামে এ অভিযান চালানো হয়।
অপহৃত কবিরুল ইসলাম চাপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন একবারপুর পাকাটোলা গ্রামের আইস উদ্দিন মাস্টারের ছেলে। অপহরণকারী আল আমিন পাগলা থানাধীন জয়ধর খালী গ্রামের ইসমাইল শেখের ছেলে ও জাহাঙ্গীর শ্রীপুর উপজেলার কাওরাইদ বেলদিয়া গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে।

পাগলা থানার পুলিশ পরিদর্শক ফয়েজুর রহমান বলেন,অভিযোগ পেয়ে আমরা দ্রুত তথ্য প্রযুক্তির সহায়তায় সঠিক অবস্থান চিহ্নত করে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। অপহৃত কবিরুল ইসলাম প্রায় এক বছর যাবত শ্রীপুর উপজেলার কাওরাইদ রেলষ্টেশন সংলগ্ন কাজী বাড়িতে বাস করে বৈদ্যুতিক টাউয়ার স্থাপনের কাজ করতেন।

গত সোমবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে কবিরুল ইসলামের মোবাইল নম্বর থেকে তার স্ত্রী নাজমা খাতুনকে অজ্ঞাত ব্যক্তি ফোন করে জানায় কবিরুলকে অপহরণ করা হয়েছে এবং ৫০হাজার টাকা বিকাশে পাঠালে তাকে ছেড়ে দেওয়া হবে। এ সময় অপহরণকারীরা কবিরুলকে মারধর করে তার স্ত্রীকে মোবাইলের মাধ্যমে কান্নাকাটির শব্দ শোনায়।

এতে নিরুপায় হয়ে কবিরুলের স্ত্রী অপহরণকারীদের দেওয়া নম্বরে কয়েক কিস্তিতে ৫০হাজার টাকা প্রেরণ করেন। কিন্তু ৫০হাজার টাকা পাওয়ার পর অপহরণকারীরা আরও ৫০হাজার টাকা দাবী করে। এ অবস্থায় কবিরুলের পরিবারের লোকজন পরামর্শ করে শ্রীপুর থানা পুলিশের কাছে গেলে মোবাইল টেকিং করে অপহরণকারীরা পাগলা থানা এলাকায় বলে জানান। পরে কবি রুলের ভাই শফিকুল ইসলাম পাগলা থানায় লিখিত অভিযোগ করলে মঙ্গলবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় মোবাইল টেকিং করে জয়ধরখালী গ্রামে অপহরণকারী আল আমিনের বাড়ি চিহ্নিত করে এসআই আরাফাতের নেতৃত্বে অভিযান চালান।

এ সময় অপহৃত কবিরুলকে উদ্ধার এবং অপহরণকারী চক্রের সদস্য আল আমিন ও জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন পুলিশ।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান বলেন, আটক দুইজনকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে অপহরণকারী চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT