রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৪০ পূর্বাহ্ণ

গফরগাঁওয়ে জেডিসি পরীক্ষার্থীকে ২৬ দিন ধরে সংঘবদ্ধ ধর্ষণ, আসামী গ্রেপ্তার

প্রকাশিত : ০৭:৫২ PM, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৪৭৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মাহবুবুর রহমান রিপন, গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :

গফরগাঁওয়ের এক জেডিসি পরীক্ষার্থীকে অপহরণের পর আটকে রেখে ২৬ দিন ধরে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার মামলার প্রধান আসামী বিপ্লব মেকার (৩৫)কে গ্রেপ্তার করেছে পাগলা থানা পুলিশ।

বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, জেডিসি পরীক্ষার্থীকে অপহরণের পর আটকে রেখে ২৬ দিন ধরে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার মামলার উপজেলার দাইরগাঁও গ্রামের আব্দুস ছালামের ছেলে বিপ্লব মেকার বগুরা জেলার শিবগঞ্জ উপজেলার গুজিয়া গ্রামে ভাবীর বান্ধবীর বাড়ীতে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পাগলা থানার পুলিশ বুধবার রাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে বিপ্লবকে গ্রেপ্তার করে পাগলা থানায় নিয়ে আসে।

পাগলা থানার ওসি শাহিনুজ্জামান খান বলেন, কষ্টসাধ্য অভিযান পরিচালনা করে বিপ্লবকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT