রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:১১ অপরাহ্ণ

গফরগাঁওয়ে আ.লীগ যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত : ০৭:৩৭ PM, ১১ নভেম্বর ২০১৯ সোমবার ১০৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মাহবুবুর রহমান রিপন,গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি:ময়মনসিংহের গফরগাঁওয়ে নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

সোমবার সকালে পৌর শহরের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের নেতাকর্মীরা।

পরে, বেলা ৫টায় বিশাল আকারের একটি কেক কেটে দিবসটি উদযাপন করেন যুবলীগের নেতা-কর্মীরা।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের বিভিন্ন ইউনিয়ন ও পৌর নেতৃবৃন্দের উপস্থিতিতে বিকেল ৪টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা যুবলীগের আহবায়ক এম. সালাউদ্দিন পলাশের সভাপতিত্বে পৌরসভা যুবলীগের আহবায়ক মাহমুদ হাসান সজিব ও যুগ্ম আহবায়ক তাজমুন আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, পৌর আওয়ামীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মতিউর রহমান বাবুল, ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, সেচ্ছাসেবকলীগের আহবায়ক আওরঙ্গ হেলাল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মন্ডল, মহিলা যুবলীগের আহবায়ক মর্জিনা আক্তার, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মেহেরাব হোসেন তানভীর প্রমুখ।

উপজেলা যুবলীগের আহবায়ক এম.সালাউদ্দিন পলাশ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার দর্শন ‘দেশ ও মানুষের উন্নয়ন’ পূরণের লক্ষ্যে গফরগাঁও উপজেলা যুবলীগের নেতাকর্মীরা ফাহমী গোলন্দাজ বাবেল এমপি মহোদয়ের নেতৃত্বে ঐক্যবদ্ধ। কোন অনুপ্রবেশকারীর স্থান যুবলীগে হবে না। মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত উপজেলা যুবলীগ গঠন করতে আমার নেতার নির্দেশে, দশ পনেরো বছরের গঠিত পুরনো কমিটি ভেঙ্গে নতুন কমিটি গঠন করতে মাঠে কাজ করে যাচ্ছি। সালটিয়া ইউনিয়নের মত প্রতিটি ইউনিয়নে যুবলীগের সম্মেলন করে যুবলীগের রাজনীতিকে আরো চাঙ্গা করা হবে অতিশীঘ্রই।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT