রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০২ অক্টোবর ২০২০, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০১:৪৩ পূর্বাহ্ণ

গংগাচড়ায় ৯০ বোতল ফেনসিডিল সহ দুজন গ্রেফতার

প্রকাশিত : ০২:২৫ PM, ২২ ডিসেম্বর ২০১৯ Sunday ১৪২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ মজমুল হক,গংগাচড়া ( রংপুর) প্রতিনিধি : রংপুরের গংগাচড়ায় ৯০ বোতল ফেনসিডিল সহ ২জন কে গ্রেপ্তার করেছে গংগাচড়া মডেল থানা পুলিশ।

গতকাল শনিবার ২১শে ডিসেম্বর বিকাল ৪ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান এর নির্দেশনায় এসআই মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় এএসআই রাখিমুজ্জান রানা ও ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার গজঘন্টা ইউনিয়ন এর জয়দেব কৈপাড়া হতে মোছাঃ আনোয়ারা বেগম (৫৫) স্বামী-মৃত সেয়াদ আলীকে তার টিনের বসত ঘর হতে এবং তার সহযোগী মোছাঃ মোহছিনা খাতুন( ২১)  পিতা মোঃ মতিয়ার রহমান মতি (৫৫)কে ৯০ বোতল ফেনসিডিল সহ আটক করেন।

এসময় বিষয়টি আঁচ করতে পেরে ঘটনার মূল হোতা ও একাধিক মামলার আসামী মোঃ মতিয়ার রহমান মতি (৫৫) পলায়ন করেন।

এ ব্যাপারে গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান আলোকিত সকাল কে জানান পলাতক ও আটক কৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। মামলা নং ১৩ তাং ২১/১২/২০১৯ ইং। আটক কৃত আসামিদের আদালতে সোপর্দ করে বিচারের মুখোমুখি করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT