রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:৩০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ সাটুরিয়ায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় একজন গ্রেফতার ◈ তাহিরপুর হাওর পাড়ে বৃক্ষরোপণের স্থান পরিদর্শন করেন,ইউএনও ◈ সরকারি কাজে বাধা, যুবকের তিনমাস কারাদণ্ড ◈ গজারিয়ায় কম্বিং অভিযানে ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ২ টি বেহুন্দি জাল আটক করে -কোস্ট গার্ড ◈ বান্দরবানে সেনা জোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানী প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ◈ শাহজাদপুরে আইনজীবীদের আদালত বর্জন অব্যাহত ◈ জুতা পরে কমলমতি শিশুদের ক্লাসে ঢুকতে দেয় না প্রধান শিক্ষক ◈ রবিবা’র আধুনিক তথ্যপ্রযুক্তির ব্যবহার বিষয়ে দুই প্রতিষ্ঠানের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ পাকুন্দিয়ায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ◈ ভূঞাপুরে কর্মসৃজন প্রকল্পের কাজের উদ্বোধন

গংগাচড়ায় মসজিদ ও মন্দির পরিচালনা কমিটির মাঝে এমপির চেক বিতরণ

প্রকাশিত : ১০:৫৮ PM, ৫ জুলাই ২০২০ রবিবার ২০৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মজমুল হক, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় মসজিদ ও মন্দির পরিচালনা কমিটির মাঝে ধর্ম মন্ত্রণালয়ের বিশেষ অনুদানের চেক বিতরণ করা হয়েছে

রোববার (৫ জুন) সকালে উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিক ভাবে চেক বিতরনের উদ্বোধন করেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা এমপি। এসময় উপজেলা নির্বাহী অফিসার তাসলীমা বেগম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার, জেলা জাতীয় পার্টির সহ সাধারণ সম্পাদক খতিবর রহমান, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক নুর আমিন, সদস্য সচিব আবুল কালাম আজাদ, জাতীয় যুব সংহতির রংপুর জেলা কমিটির সভাপতি শাহিন হোসেন জাকির, জাপা নেতা সুজাউদ্দৌল্লা সাগর, মাহফুজার রহমান দুলুসহ রংপুর জেলা ও উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ধর্ম মন্ত্রণালয়ের বিশেষ অনুদানের বরাদ্দ পাওয়া মসজিদগুলো হলো ভুটকা পশ্চিম পাড়া পুরাতন জামে মসজিদ ৫০ হাজার এবং নবনীদাস আলালপাড়া জামে মসজিদ ৫০ হাজার টাকা । অনুষ্ঠানে ১৪ টি মসজিদ ও ৪ টি মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকের মাঝে অনুদানের চেক প্রদান করা হয়। এছাড়াও ঐচ্ছিক তহবিল থেকে ৩৬ জন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

পরে তিনি উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বাড়াই পাড়া হরি মন্দির পরিদর্শনে যান। সেখানে মন্দির কমিটির লোকজনের সাথে মতবিনিময় করে মন্দিরের সার্বিক উন্নয়নের প্রতিশ্রুত দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT