রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০২:০১ অপরাহ্ণ

খুলনায় আইসোলেশনে আছেন ৫ জন

প্রকাশিত : ০১:৩৩ PM, ২৭ মার্চ ২০২০ Friday ১৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

খুলনায় শুক্রবার (২৭ মার্চ) পর্যন্ত বিদেশফেরত ১৭২৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ১১৯ জনকে কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ায় ছাড়পত্র দেয়া হয়েছে। এছাড়া করোনা আক্রান্ত সন্দেহে ৫ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আইসোলেশনে রাখা হয়েছে। খুলনা সিভিল সার্জনের দফতর থেকে এ তথ্য জানানো হয়েছে।

কোয়ারেন্টাইনে যাদের রাখা হয়েছে তারা সম্প্রতি ভারত, সৌদি আরব, সিঙ্গাপুর, ইতালি, কোরিয়াসহ বিভিন্ন দেশ থেকে ফিরেছেন। হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের মধ্যে রয়েছেন খুলনার দাকোপে ৯৫ জন, বটিয়াঘাটায় ৮৬ জন, রূপসায় ১০৬ জন, তেরখাদায় ৩২ জন, দিঘলিয়ায় ৫২ জন, ফুলতলায় ৬১ জন, ডুমুরিয়ায় ৭৮ জন, পাইকগাছায় ১২২ জন, কয়রায় ২০৬ জন ও খুলনা মহানগরীতে ৮৮৮ জন। ছাড়পত্র পেয়েছেন দাকোপের ১৫ জন, বটিয়াঘাটায় ১১ জন, রূপসায় ১১ জন, পাইকগাছায় ৩২ জন, কয়রায় ৩৫ জন, দিঘলিয়ার ৬ জন, তেরখাদার ৪ জন ও খুলনা মহানগরীতে ৫ জন।

খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ জানান, বিদেশ ফেরত ব্যক্তিদের বাড়িতে থাকতে কঠোর নির্দেশ দেয়া হয়েছে। চিকিৎসক দিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা গেছে তারা করোনা ভাইরাসে আক্রান্ত নন। তারপরও অন্তত ১৪ দিন তাদের বাড়ির বাইরে যেতে নিষেধ করা হয়েছে। এছাড়াও যাদের শরীরে জ্বর, সর্দি-কাশি রয়েছে তাদেরকে আক্রান্ত সন্দেহে খুমেকের করোনা ইউনিটে আইসোলেশনে রাখা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT