রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৭ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:১৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ রূপগঞ্জ ইশা ছাত্র আন্দোলনের শুরা কমিটি গঠন ◈ দু দশকের মিউজিক ক্যারিয়ারে রোমো রোমিওর রেকর্ড। ◈ পাইকুরাটি ইউনিয়নে এমএমএ রেজা পহেলের গণসংযোগ ◈ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি সভা ◈ রায়পুর বাবুরহাট ব্লাড ফাউ‌ন্ডেশ‌নের উ‌দ্যো‌গে বাবুরহা‌টে মাদ্রাসা এবং মস‌জি‌দে টিস‌্যু ও সাবান বিতরণ ◈ সরকারি খালের পাড় এর মাটি ইট ভাটায় : ব্রিকসকে অর্থদণ্ড ২ লাখ ◈ অটোমেশন এর মাধ্যমে কর আদায় করা হবে; রংপুরে এনবিআরের চেয়ারম্যান ◈ রংপুরে ৫’শ পিস ইয়াবা সহ দুজন আটক ◈ কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদী ◈ সরিষাবাড়ীতে মানু মেম্বার ও ছালাম তালুকদারের মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল

খুটাখালীতে সেনাবাহিনীর গাড়ীর ধাক্কায় সিএনজি চালক আহত

প্রকাশিত : ০২:৫৬ PM, ৬ অক্টোবর ২০১৯ রবিবার ১৫২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেদাকচ্ছপিয়া ঢালায় হাইওয়ে সড়কে সেনা বাহিনীর গাড়ীর ধাক্কায় রেজাউল করিম(৩৫) নামের সিএনজি চালক গুরুত্বর আহত হয়েছে। ৬ অক্টোবর সকাল ১১টার সময় মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।

আহত রেজাউল করিম(৩৫) খুটাখালী ইউপির ১নং ওয়ার্ডের মেদাকচ্ছপিয়া গ্রামের আবুল কাসেমের পুত্র।

দূর্ঘটনার বিষয়ে উপস্থিত সেনা সদস্যরা বলেন, আমরা কক্সবাজার থেকে আসার পথে অতর্কিত অবস্থায় সিএনজি গাড়ীটি বাই সড়ক হয়ে হাইওয়ে অতিরিক্ত গতিতে আসায় আমাদের গাড়ীর সাথে ধাক্কা লেগে যায়। ফলে সিএনজি চালকের মাথায় আঘাত লাগলে আমরা দ্রুত স্থানীয় মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে এনে চিকিৎসা সেবায় ব্যবস্থা করেছি।এ্যাকসিডেন্টের কথা শুনে সেনা বাহিনীর নিজস্ব ডাক্তার হাসপাতালে এসেছেন।এছাড়াও উন্নত চিকিৎসায় যা করার দরকার তাও করবে জানান।

এবিষয়ে ওয়ার্ড মেম্বার সলিম উল্লাহ বলেন, দূর্ঘটনার কথা শুনে হাসপাতালে এসে রোগী দেখলাম। পরে সেনা বাহিনী সদস্যদের সাথে কথা বলে জেনেছি, এ্যাকসিডেন্টের বিষয় যা করা দরকার সবকিছু তারা করবে এবং তার পরিবারের দায়িত্ব আমাদের থাকবে।

এ বিষয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ (ইন্সপেক্টর) মোর্শেদুল আলম চৌধুরী বলেন, সিএনজি গাড়ীটি হাইওয়ে সড়কের নিচে ছিল। এমতাবস্থায় সেনা বাহিনীর গাড়ীটি অন্য একটি গাড়ী ক্রস করে আসতে গিয়ে এ দূর্ঘটনা ঘটেছে।তবে এ্যাকসিডেন্টের বিষয়ে যখন যা করার দরকার তারা তা করবে বলে প্রতিশ্রুতিবদ্ধ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT