রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৬ ডিসেম্বর ২০২০, ২২শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৩৬ পূর্বাহ্ণ

খুকির যাবতীয় দায়িত্ব নিলো নাভানা গ্রুপ

প্রকাশিত : ০২:৪১ PM, ২০ নভেম্বর ২০২০ Friday ৬২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জাহিদ হাসান পলাশ, ব্যুরো প্রধান রাজশাহী:
জীবনযুদ্ধে হার না মানা রাজশাহীর নারী পেপার বিক্রেতা জোহরা দিল আফরোজ খুকি। সামাজিক গণমাধ্যমে তার সংগ্রামী জীবনের ভিডিও ভাইরাল হলে সবার নজর পরে তার দিকে। রাজশাহী জেলা প্রশাসক প্রথমে তার সাহায্যে এগিয়ে আসলে খুকির সংগ্রামী জীবনের কথা পৌছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা জানার পর রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলকে জানানো হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুকির ভালো থাকার জন্য যাবতীয় দায়িত্ব গ্রহণ করেছেন। এরই ধারাবাহিকতায় নাভানা গ্রুপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে জোহরা দিল আফরোজ খুকির দায়িত্বভার গ্রহণ করেছেন।

গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার নাভানা গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আফজাল নাজিম রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী মেট্টেপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিকের সাথে সাক্ষাৎ করে খুকির দায়িত্ব ভার গ্রহণের বিষয়টি জানান।

আফজাল নাজিম জানান, আমরা রাজশাহীর পেপার বিক্রেতার খুকির সংগ্রামী জীবনের কথা সামাজিক যোগাযোগ মাধ্যম, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে জানতে পেরে তাকে সহযোগিতার হাত বাড়ানোর জন্য নাভানা গ্রুপের পক্ষ থেকে আগ্রহ প্রকাশ করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এই মহৎ উদ্দেশ্যের সাথে আছেন জেনে আমরা দ্রুত পদক্ষেপ নেই।

পরবর্তিতে আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনায় রাজশাহী এসে খুকির সাথে সাক্ষাৎ করে বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক রাজশাহী নানকিং গ্রুপের মালিক মো: এহসানুল হুদা দুলু’র নিকট নগদ অর্থ ৫০ হাজার টাকা প্রদান করেন। মোঃ এহসানুল হুদা দুলু অস্থায়ীভাবে খুকির দেখা শোনার যাবতীয় দায়িত্ব ভার গ্রহণ করেন। খুকি যতদিন বেঁচে থাকবেন, নাভানা গ্রুপ তার সমস্ত ব্যয়ভার বহন করবে। নাভানা গ্রুপ খুকির হজ্ব পালনের ইচ্ছে পূরণের জন্য যাবতীয় কাগজপত্রাদি ঢাকা নিয়ে গেছেন । সেই সাথে খুকির জীবনের শেষ ইচ্ছে তার মৃত্যুর পর কুষ্টিয়াতে সমাধি প্রদানের জন্যও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT