রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২১ মে ২০২০, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:৫৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ নবীগঞ্জে শ্রীমতপুর গ্রামে ঈদ সামগ্রী বিতরণ করলেন এডভোকেট সুলতান মাহমুদ ◈ নবীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু ◈ সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ ‘র’নগদ অর্থ ও চেক বিতরণ ◈ নবীগঞ্জে করোনা আক্রান্ত গর্ভবতী স্বাস্থ্যকর্মী মহিলার মৃত সন্তান প্রসব ◈ নবীগঞ্জে জাপা নেতা জমশেদ আলী আর নেই ◈ সাটুরিয়া উপজেলায় করোনা উপসর্গে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে ◈ মানিকগঞ্জে এক হাজার দু:স্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছেন আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মজনু মোল্লা ◈ ঈদ সামগ্রী বিতরণ করলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান ◈ তাড়াইলে অবাধে বিচরণ করছে তিন চাকার গাড়ী, দৃর্ঘটনা নিত্যাদিনকার সঙ্গী ◈ ভূঞাপুরে কৃষকের ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

খালেদা জিয়ার মুক্তি যে কোনো মুহূর্তে: কাদের

প্রকাশিত : ০২:১০ PM, ২৫ মার্চ ২০২০ Wednesday ১৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আনুষ্ঠানিকতা শেষ হলে যে কোনো মুহূর্তে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মুক্তি পাবেন।

বুধবার সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার শাস্তি ছয় মাসের জন্য স্থগিত করে প্রধানমন্ত্রী তার প্রাজ্ঞ, অভিজ্ঞ ও দূরদর্শী নেতৃত্বের পরিচয় দিয়ে উদারনৈতিক এবং মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

‘আশা করি বিএনপি এ বিষয়টি ইতিবাচক দৃষ্টিকোণ থেকে দেখে আমাদের সবার অভিন্ন শত্রু করোনা মোকাবেলায় সরকারের সর্বাত্মক ও সম্মিলিত উদ্যোগের সহযোগী হবে। আশা করি, বিএনপি করোনা মোকাবেলায় সর্বাত্মক সহযোগিতা করবে।’

তিনি বলেন, খালেদা জিয়ার পরিবার স্বরাষ্ট্র ও আইন মন্ত্রণালয়ে আবেদন জানানোয় সরকার এ সিদ্ধান্ত নিয়েছে। ১০ থেকে ১১ দিন আগে তারা আবেদন করেছেন। ইচ্ছে করলে পরিবার আরও আগেই আবেদন করতে পারতেন। বেগম জিয়া যে কোনো মুহূর্তে ছাড়া পেতে পারেন। কিছু আনুষ্ঠানিকতার বিষয় রয়েছে। আনুষ্ঠানিকতা শেষ হলে তিনি মুক্তি পাবেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে দণ্ডাদেশ ছয় মাসের জন্য স্থগিত করে মুক্তি দেয়ার এ সিদ্ধান্ত হয়।

প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে যে কোনো মুহূর্তে মুক্তি পেতে পারেন তিনি। তবে মুক্তি পাওয়ার পর বিদেশে যেতে পারবেন না। পাশাপাশি বাসায় অবস্থান করে চিকিৎসা নিতে পারবেন সাবেক এ প্রধানমন্ত্রী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT