রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৭ জুলাই ২০২২, ২৩শে আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

০২:১১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ প্রেমিকার পরিবারের দেয়া আগুনে পুড়ল প্রেমিক সিরাজের মা ॥ পিবিআইয়ের অভিযানে বাবা-মা গ্রেফতার ◈ গ্রীনভ্যালী পার্কে সাংবাদিকদের দিনব্যাপী আনন্দ উদযাপন ◈ বানভাসিদের মাঝে শুদ্ধস্বর কবিতা মঞ্চের ঈদ উপহার ◈ নাড়াইলের লোহাগড়ায় সেনাপ্রধানের পক্ষে দুঃস্থ অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ  ◈ কাঁদির জঙ্গল ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ’র চাউল বিতরণ। ◈ মোমেন সরকার সিরাজকান্দি দাখিল মাদ্রাসার পুনরায় সভাপতি নির্বাচিত ◈ দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার মাশরুকুর রহমান। ◈ ছাতকের খালেদ উদ্দিন লন্ডনে মাস্টার্স ডিগ্রী অর্জন করেছে। ◈ নওগাঁর চাঞ্চল‍্যকর সড়ক দূর্ঘটনায় ৪ শিক্ষকসহ ৫ জনের মৃত‍্যুর জন‍্য দায়ী ট্রাক চালককে আটক করেছে র‍্যাব- ৫ ◈ তাহিরপুর নিম্নাঞ্চলে ঈদের আনন্দ নয়,মাথা গোঁছার ঠাঁই খুঁজছেন বানভাসিরা 

খল চরিত্রটি উপভোগ করি বেশি – অভিনেতা অংকন

প্রকাশিত : 02:44 PM, 23 May 2021 Sunday 448 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এহ্সান হাবীব অংকন। ছোট পর্দায় ব্যস্ত সময় পার করছেন উঠতি এই অভিনেতা। সম্প্রতি বেশ কিছু দর্শক প্রিয় কাজ করে আলোচনায় এসেছন। বর্তমানে ব্যস্ত আছেন নাটকের বেশ কিছু কাজ নিয়ে। বর্তমান ব্যস্ততা এবং অভিনয় এর নানা দিক নিয়ে তার সঙ্গে কথা বলেছেন রিজন আহমেদ..

অভিনয় এর শুরুটা জানতে চাই?
অভিনয় জগতে আসাটা আসলে কিভাবে হলো তা নিজের ও জানা নেই, কখনো ভাবিনি আসবো। কিন্ত আসলে অভিনয়ের প্রতি ভালোবাসাই আমাকে আজ এখানে নিয়ে এসেছে। পরিচালক শুভ্র খান এর অনাকাঙ্ক্ষিত সত্য সিরিয়াল এর মাধ্যমেই ২০১৪ সালে অভিনয় জগতে আসা।

আমরা জানি আপনি একটা সময় সংগীত এর সাথে সম্পৃক্ত ছিলেন। সংগীত ছেড়ে হঠাৎ অভিনয়ে কেনো?
হ্যাঁ, আমি মিউজিকের সাথে জড়িত ছিলাম ড্রামার হিসেবে। এখনো আছি, সামনে ও সবসময় ই থাকবো। এখনো ফ্রি সময় পেলে স্টেজ এ পারফর্ম করি, বিভিন্ন নাটকের মিউজিক ব্যাকগ্রাউন্ডের কাজও করা হয় মাঝে মাঝে। সংগীতের প্রতি ভালোবাসাটা আসলে আজীবনই থাকবে আমার।

অভিনয় এর প্রতি ভালবাসা কবে থেকে?
অভিনয়ের প্রতি ভালোবাসা আসলে আমার ছোটবেলা থেকেই। সে সময় থেকেই অভিনয় জগতের সাথে একটা সম্পর্ক ছিল। আমার নানা জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত কাজী আজিজ আহম্মেদ চিত্রনাট্যকার, পরিচালক এবং গীতিকার ছিলেন। তাকে দেখে এভাবেই আসলে অভিনয় জগতের প্রতি আকর্ষণ জন্ম নেয়। ছোট হোক বড় হোক, সব ধরনের চরিত্রেই মন দিয়ে কাজ করার চেষ্টা করি, একটা আলাদা ভালো লাগা ভালবাসা রয়েছে কাজের প্রতি।

আপনার আইডল কে? কাকে দেখে সবচেয়ে অনুপ্রাণিত হন?
আমার আইডল হচ্ছে নায়ক সালমান শাহ্, যে কিনা সবধরনের চরিত্রের জন্যই পারফেক্ট ছিল। তাকে দেখেই অনুপ্রাণিত হই বারবার আর তামিল সিনেমার ভিলেনদের ভালো লাগে।

আপনাকে মাঝে মাঝে নাটকে খল চরিত্রে দেখা যায়, বড় পর্দায় এই চরিত্র নিয়ে কাজ করার ইচ্ছা আছে কি?
খল চরিত্রে আসলে কাজ করার সুযোগ পেয়েছি তাই করার চেষ্টা করেছি। তবে সব ধরনের চরিত্রতে কাজ করতে চাই, আর বড় পর্দায় কাজ পেলে অবশ্যই করবো।

অভিনেতা মুশফিক আর. ফারহান এর সাথে আপনাকে সবচেয়ে বেশি দেখা যায়। এর কারণ কি?
মুশফিক আর ফারহান ভাই খুবই পছন্দের একজন মানুষ। তার কাজগুলো অসাধারন হয়, আর তার সাথে কাজ করতে পারলে আমার ও ভালো লাগে অনেক। এই ইদেও তার সাথে প্রায় ১১ টি কাজ করার সুযোগ হয়েছে। তার সাথে কাজ করতে পেরে অনেক কিছু শিখতে পারছি। তার হাত মাথায় থাকলে হয়তো আরো অনেক দূর এগিয়ে যেতে পারবো।

বর্তমান ব্যস্ততা সম্পর্কে বলুন
বর্তমান ব্যস্ততা বলতে কিছুটা ব্যস্ত সময় কাটছে নাটক, মিউজিক ভিডিও আর নিজেকে নিয়েই আসলে ব্যস্ত সময় যাচ্ছে। সবার ভালোবাসা পাচ্ছি। ভালোবাসা আর ডেডিকেশন নিয়েই এগিয়ে যাচ্ছি ধীরে ধীরে। অনেকগুলো নাটকের কাজই চলছে। সামনের কুরবানির ঈদে আরো অনেক ভালো ভালো নাটক উপহার দিতে পারবো এই আশা করছি।

আপনার সবচেয়ে পছন্দের কাজ কোনটা?
সব ধরনের কাজই আমার পছন্দের, ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে পারলে ভালোই লাগবে। তবে খল চরিত্রটি উপভোগ করি বেশি। ইতিমধ্যে যত কাজ করেছি সবগুলোই আমার পছন্দের। কোন কাজকেই আসলে খাটো করে দেখি না আমি।

সাম্প্রতিক কাজে দর্শকদের প্রত্যাশা সম্পর্কে যদি বলতেন?
BINGE APP এ বরফ কলের গল্প ওয়েব সিরিজ বেশ সাড়া ফেলছে। এই সিরিজে মূল চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ভাই এবং পরিচালনায় ছিলেন শহীদ উন নবী ভাই। মুশফিক আর ফারহান ভাইয়ের সাথে বিদ্রহী প্রেমিক, লোকাল হিরো নামে দুটি নাটকই জনপ্রিয়তা পেয়েছে। মুশফিক আর ফারহান ভাইয়ের সাথে সব শেষে যে কাজটি আসছে “সিক্রেট মাফিয়া” এই নাটকও দর্শক গ্রহণ করবে।
এখন সবচেয়ে বড় কথা হলো সব সময় আপনাদেকে পাশে চাই আপনাদের প্রেরণায় অনেক দূর এগিয়ে যেতে চাই। সবাই দোয়া করবেন, সামনের কোরবানির ঈদে যেন আরো ভালো ভালো কাজ করতে পারি সেই জন্যেও দোয়া করবেন। সবার কাছে এই কামনা করি। আর সবার উদ্দেশে যেটা বলবো সেটা হলো করোনার এই সময়ে সবাই বাসায় থাকবেন নিজে সুস্থ থাকবেন নিজের পরিবারকে সুস্থ রাখবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT