রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:১৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ভোলার তজুমদ্দিনের সোনাপুর ইউনিয়নে নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ◈ ইউপি নির্বাচন ব্রাহ্মণপাড়া ৭ চেয়ারম্যান প্রার্থী, ২ সংরক্ষিত মহিলা প্রার্থী ও ২৫ মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার ◈ ইকরা মদীনাতুল উলুম নুরানী মাদরাসার শিক্ষার্থীদের হাদিস পাঠ ও লেখা প্রর্দশন ◈ নাসিক নির্বাচন: নৌকার প্রার্থী আইভীর মনোনয়নপত্র সংগ্রহ ◈ ফতুল্লা ইউপিতে ৩নং ওয়ার্ডে তালা প্রতীকে লড়বেন এড. রিফাত এ মান্নান ◈ বেলাবতে জাকের পার্টির মনোনয়ন পত্র দাখিল ◈ ফুলবাড়ীয়ায় মসজিদ ও অসহায়দের প্রবাসী পরিবার মানবিক সংগঠনের অনুদান ◈ রায়গঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ অবহিতকরন ও বাস্তবায়ন সভা অনুষ্ঠিত ◈ নাসিক নির্বাচন: ৮নং ওয়ার্ডে রুহুলের পক্ষে মনোনয়ন নিলেন মুক্তিযোদ্ধারা ◈ কলমাকান্দা মুক্ত দিবস আজ

ক্লাব কাপ হকিতে প্রথম শিরোপা মেরিনার্সের

প্রকাশিত : ১২:৪৭ AM, ১৭ অক্টোবর ২০২১ রবিবার ১০০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শহিদুল ‍ইসলাম ‍ঃ ঢাকার হকিতে অন্যতম শক্তিশালী দল হিসেবে আবির্ভূত হয়েছে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব। ২০১৬ সালে প্রথমবার প্রিমিয়ার লীগ শিরোপা জিতেছে। এবার জিতলো ক্লাব কাপ হকির শিরোপা। শনিবার মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের উত্তেজনাপূর্ণ ফাইনালে আবাহনীকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মতিঝিল পাড়ার ক্লাবটি। জয়ী দলের হয়ে সোহানুর রহমান সবুজ দু’টি এবং অভিষেক একটি গোল করেন। ৬ গোল করে সর্বোচ্চ গোলদাতা মেরিনার্সের মিলন হোসেন এবং সেরা খেলোয়াড় একই দলের ভারতীয় খেলোয়াড় অভিষেক। দু’জনই পেয়েছেন সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত খাজা রহমতউল্লাহর নামে গড়া খাজা রহমতউল্লাহ ট্রাস্ট থেকে ১০ হাজার টাকা করে।
আম্পায়ারের সঙ্গে ঝামেলা করে নিষিদ্ধ হয়েছিলেন মোহামেডানের অধিনায়ক রাসেল মাহমুদ জিমি। যার ফলে ক্লাব কাপের সেমিফাইনাল বর্জণ করে সাদা কালোরা।
তাই যোগ্যতর দল হিসেবেই ফাইনালে খেলে মেরিনার্স ও আবাহনী। কিন্তু শিরোপা নির্ধারণী ম্যাচটি সেরকম প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়নি। মেরিনার্সের তোপে উড়ে গেছে আকাশী হলুদ শিবির। টার্ফে হাতাহাতি ছিল চিরচেনা দৃশ্যের মতো। দু’টি সিদ্ধান্ত টিভি আম্পায়ারের যাওয়ায় সময় নষ্ট হয়েছে প্রায় ২৫ মিনিট। ম্যাচ শেষ হওয়ার তিন মিনিট আগে মেরিনার্সের অধিনায়ক চয়নের ধাক্কায় আবাহনীর এক খেলোয়াড় পড়ে গেলে উত্তেজনা ছাড়ায়। খেলা বন্ধ থাকে দুই মিনিট। এভাবেই চার কোয়ার্টারে ৬০ মিনিটের ফাইনাল ম্যাচটি শেষ হয়েছে প্রায় দুই ঘণ্টায়। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন ফেডারেশনের সভাপতি ও বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আবদুল হান্নান। এ সময় ওয়ালটনের এফএম ইকবাল বিন আনোয়ার ও এসআইবিএলের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT