রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৩৭ অপরাহ্ণ

শিরোনাম

ক্রিকেটে অভিষেক টিম আলোকিত সকাল-এর

প্রকাশিত : ০৮:২৯ PM, ১৯ অক্টোবর ২০২১ মঙ্গলবার ১৩২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শহিদুল ইসলাম : আরামবাগ চ্যাম্পিয়ন্স লীগ-২ এর মাধ্যমে ক্রিকেটে অভিষেক ঘটতে যাচ্ছে আলোকিত সকাল টিমের।

 

আগামীকাল ২০ অক্টোবর আরমবাগ বালুর মাঠে ধানসিড়ি বয়েজের বিপক্ষে মাঠে নামবে আলোকিত সকাল টিম। এর আগে পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম দলের জার্সি উন্মোচন করেন। দলটির অধিনায়কত্ব করছেন দৈনিক আলোকিত সকালের বার্তা সম্পাদক শরিফুল ইসলাম সুজন।

আলোকিত সকাল পত্রিকা, অনলাইন, ইউটিউব চ্যানেল এবং মিউজিক চ্যানেল সফলতার পর এবার যাত্রা করলো আলোকিত সকাল ক্রিকেট টিম। সাংবাদিকদের নিয়ে গঠিত এ টিম নিয়ে পত্রিকার কর্তৃপক্ষ অনেক আশাবাদি।

ক্রিকেট টিম নিয়ে সম্পাদক নজরুল ইসলাম বলেন, আমরা আসলে বিনোদনের জন্যই এ টিমটি গঠন করেছি, আরামবাগ প্রিমিয়াল লীগ আমাদের গ্রহণ করায় আমরা তাদের কাছে কৃতজ্ঞ। সামনে যেন আমরা এ টিমটি নিয়মিত পরিচালনা করতে পারি তার জন্য সকলের কাছে দোয়া প্রার্থী। আর সবাই আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন আপনাদের ভাল কিছু উপহার দিতে পারি এ খেলার মাধ্যমে।

জানা গেছে আলোকিত সকাল টিমের অভিষেক ম্যাচে সম্ভাব্য একাদশে রয়েছে শরীফ, সুমন, রুমন, দুর্জয়, বিজয়, আশরাফুল, জিকু, সজিব, ইব্রাহিম, তুষার, অমি

অভিষেকে ভালো কিছু করার প্রত্যয় টিম আলোকিত সকাল-এর। দলের প্রত্যেক খেলোয়ারই পত্রিকার সাথে জড়িত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT