রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০১:৪৩ পূর্বাহ্ণ

ক্রমশ ব্যস্ততা বাড়ছে আইরিন তানির

প্রকাশিত : ০৬:১৬ AM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ১৩২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিনেমা দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু হলেও এখন ছোটপর্দায় ব্যস্ত হয়ে উঠেছেন অভিনেত্রী আইরিন তানি। এরই ধারাবাহিকতায় সম্প্রতি বেশ কিছু নাটক-টেলিফিল্মের কাজ শেষ করেছেন তিনি। চ্যানেল আইয়ের ‘সাঁতার’ নামের একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। টেলিফিল্মটি রচনা করেছেন তুষার কান্তি সরকার এবং পরিচালনা করেছেন গোলাম হাবিব লিটু। এরইমধ্যে রাজধানীর অদূরে পূবাইলে টেলিফিল্মটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। এতে আরও অভিনয় করেছেন দিলারা জামান, রাইসুল ইসলাম আসাদ, চম্পা প্রমুখ।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে আইরিন তানি বলেন, ‘সাঁতার গল্পটিই অসাধারণ একটি গল্প। দর্শক এখন ভালো গল্পের নাটক/ টেলিফিল্ম দেখতেই বেশি আগ্রহী। সাঁতার টেলিফিল্মে কাজ করার সবচেয়ে সুখকর অভিজ্ঞতা হলো আমি এতে শ্রদ্ধেয় দিলারা জামান ম্যাডাম, রাইসুল ইসলাম আসাদ ভাই ও চম্পা আপার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। তাদের সঙ্গে কাজ করতে পারায় নিজেকে অভিনয়ে আরো সমৃদ্ধ করার একটু সুযোগ ছিল। তাদের স্নেহ ভালোবাসার পরশে সত্যিই মুগ্ধ হয়েছি। কাজটিও অনেক সুন্দর হয়েছে। দর্শকের ভালোলাগবে আশা করছি।’ শিগগিরই নাটকটি চ্যানেল আইতে প্রচার হবে।

নাটকে ব্যস্ততা নিয়ে তিনি বলেন, ‘নাটকে অভিনয়েই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। তবে এরইমধ্যে সিনেমারও কাজ করেছি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT