রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০১ অপরাহ্ণ

শিরোনাম
◈ নারীর সম্ভ্রম হারানোর অভিযোগে শ্রীনগরে ভন্ড ফকির গ্রেফতার ◈ কালিহাতীতে অজ্ঞাত ট্রাকের চাপায় বৃদ্ধ নিহত ◈ টেক‌নোল‌জিষ্ট আ‌ছে মে‌শিন নেই, মে‌শিন আ‌ছে টেক‌নোল‌জিষ্ট নেই ◈ পুলিশ সদস্য নিয়োগে ডামুড্যা থানা পুলিশের প্রচার অভিযান”চাকরি নয়, সেবা”কনেস্টেবল পদে নিয়োগ ◈ কারিতাস সবুজ জীবিকায়ন প্রকল্পের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ◈ মধ্যনগরে ভ্রাম্যমান আদালতে জরিমানা ◈ পীরগাছায় খাদ্য ভিত্তিক পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্টিত ◈ ভূঞাপুরে আঙ্গুল কেটে ফেলা সেই কাউন্সিলরকে কারাগারে প্রেরণ ◈ ডামুড্যা উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত। ◈ তাহিরপুর সীমান্তে বারকী নৌকাসহ ভারতীয় কয়লা ও পাথর আটক

ক্যাসিনোর সাথে যারা জড়িত তারা যতই ক্ষমতাসিন হোক সকলে আইনের আওতায় আনা হবে-আইনমন্ত্রী


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৫:২৭ PM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৫১৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, শেখ হাসিনা সরকার টানা তৃতীয়বার দায়িত্ব গ্রহণের পর দেশের জনগণের কল্যাণে এবং দুর্নীতিমুক্ত দেশ গড়ার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে।

আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় আনিসুল হক বলেন,বাংলাদেশের বাউন্ডারিতে যারা অবৈধভাবে ক্যাসিনো প্রতিষ্ঠা করে এধরনের অপরাধ ও দুর্নীতির সঙ্গে যুক্ত তারা যতই ক্ষমতাসিন হোক না কেন তাদের প্রত্যেককে আইনের আওতায় আনা হবে।

বিএনপি সমালোচনা করে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপি একটি দুর্নীতিবাজ দল। তাদের ( বিএনপি) যে চেয়ারম্যান তিনি হচ্ছেন এতিমের টাকা চোর। আদালতের সাব্যস্ত এবং এতিমের টাকা চুরি করার অপরাধে তাকে জেল দেয়া হয়েছে।

তাদের যে সিনিয়র কো চেয়ারম্যান তিনি হচ্ছেন দুর্নীতিবাজ মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেয়া অপরাধী। তিনি মুচলেকা দিয়ে বলেছেন, আমি অপরাধী। আমাকে ক্ষমা করে দিয়ে বিদেশে পাঠিয়ে দেন। আনিসুল হক বলেন, সেই দলের নেতা যারা এখন পর্যন্ত চেয়ারম্যান এবং কো চেয়ারম্যান বদলাতে পারে না তাদের এসব কথা বলা সাজে না।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা,উপজেলা আওয়ামিলীগের আহ্ববায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন,আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া ,কসবা উপজেলার চেয়ারম্যান রাশেদুল কাইছার জীবন,যুবলীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল মুমিন বাবুল,আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:জালাল উদ্দীন প্রমূখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT