রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২, ১লা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৪:৪৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ নারীদের‘প্যানিক রুমে’আটকে নির্যাতন করতেন বিশ্বকাপজয়ী ফুটবলার ◈ ৭৫ বছর পর ভারত-পাকিস্তানের ২ ভাইয়ের দেখা ◈ পাবনা প্রেসক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন ◈ শোক দিবসে কাঙালি ভোজের আয়োজনে আওয়ামীলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১০ ◈ বাংলাদেশ এশিয়া কাপ জয়ের স্বপ্ন দেখছে না ◈ পাপ থেকে বাঁচার উপায় জানালেন প্রভা ◈ শিশুটি চোখের সামনে বেঁচে ছিল, উদ্ধার করতে পারলাম না : রড মিস্ত্রী ইমরান  ◈ ডামুড্যা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন । ◈ জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পাবনার দিনব্যাপী কর্মসূচি পালিত ◈ বঙ্গবন্ধু ছিলেন জাতীয় মানের নেতা, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

ক্যাসিনোর সাথে যারা জড়িত তারা যতই ক্ষমতাসিন হোক সকলে আইনের আওতায় আনা হবে-আইনমন্ত্রী


Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : 05:27 PM, 27 September 2019 Friday 638 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, শেখ হাসিনা সরকার টানা তৃতীয়বার দায়িত্ব গ্রহণের পর দেশের জনগণের কল্যাণে এবং দুর্নীতিমুক্ত দেশ গড়ার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে।

আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় আনিসুল হক বলেন,বাংলাদেশের বাউন্ডারিতে যারা অবৈধভাবে ক্যাসিনো প্রতিষ্ঠা করে এধরনের অপরাধ ও দুর্নীতির সঙ্গে যুক্ত তারা যতই ক্ষমতাসিন হোক না কেন তাদের প্রত্যেককে আইনের আওতায় আনা হবে।

বিএনপি সমালোচনা করে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপি একটি দুর্নীতিবাজ দল। তাদের ( বিএনপি) যে চেয়ারম্যান তিনি হচ্ছেন এতিমের টাকা চোর। আদালতের সাব্যস্ত এবং এতিমের টাকা চুরি করার অপরাধে তাকে জেল দেয়া হয়েছে।

তাদের যে সিনিয়র কো চেয়ারম্যান তিনি হচ্ছেন দুর্নীতিবাজ মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেয়া অপরাধী। তিনি মুচলেকা দিয়ে বলেছেন, আমি অপরাধী। আমাকে ক্ষমা করে দিয়ে বিদেশে পাঠিয়ে দেন। আনিসুল হক বলেন, সেই দলের নেতা যারা এখন পর্যন্ত চেয়ারম্যান এবং কো চেয়ারম্যান বদলাতে পারে না তাদের এসব কথা বলা সাজে না।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা,উপজেলা আওয়ামিলীগের আহ্ববায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন,আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া ,কসবা উপজেলার চেয়ারম্যান রাশেদুল কাইছার জীবন,যুবলীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল মুমিন বাবুল,আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:জালাল উদ্দীন প্রমূখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT