রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:২৫ অপরাহ্ণ

কোম্পানীগঞ্জ তেলিখাল দারুসসুন্নাহ মুহাম্মাদীয়া মাদ্রাসায় পুরস্কার বিতরণ

প্রকাশিত : ০৪:০৬ PM, ১৬ নভেম্বর ২০১৯ শনিবার ১১১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিলেট কোম্পানীগঞ্জ উপজেলার তেলিখাল
ইউনিয়নের দারুসসন্নাহ মুহাম্মাদীয়া মাদরাসা মাঠে পঞ্চম বার্ষিক পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মাদরাসা সভাপতি মোহাম্মদ আসহাব উদ্দিন লিটুর সভাপতিত্বে ও শিক্ষক মাওলানা ওলীউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মুহতামিম মাওলানা জাবির আহমদ। এসময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য মোহাম্মদ লায়েক আহমদ, বুলবুল আহমদ, আব্দুল হান্নান ও মাদরাসার শিক্ষা সচিব মাওলানা রুহুল আমিন প্রমূখ।

জানা যায় ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদ কোম্পানীগঞ্জ,সিলেট’র’১৪৪০-হিজরী মোতাবেক ২০১৯ ইংরেজী সনের ফাইনাল ও বার্ষিক পরীক্ষায় মেধা তালিকায় যারা রয়েছে তাদের কে পুরস্কৃত করা হয়েছে।

ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদের ফাইনাল পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত মারজিয়া আক্তার সহ ৩৭ জন কে পুরস্কার প্রদান করা হয়। মুহতামিম মাওলানা জাবির আহমদ বলেন প্রতি বছরের ন্যায় এবারও মাদরাসার বার্ষিক সম্মেলন ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত হবে।

এদিকে পুরস্কার বিতরণ উপলক্ষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক জামেয়া গনেশ পুরের মুহতামিম শায়খ আব্দুল হান্নান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শায়খুল হাদীস আল্লামা আব্দুল আউয়াল,মাওলানা বেলাল আহমদ বেলালী
বিশ্বম্ভরপুরী,মুফতি সামছুল ইসলাম,উপস্থিত ছিলেন পাড়ুয়া ফুরক্বানিয়া হাফিযিয়া মাদরাসার সভাপতি মাওলানা ফজলুর রহমান,দৈনিক আলোকিত সকাল প্রত্রিকার কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি শফিউল আলম,সালিকুর রহমান প্রমূখ।

আলোকিত সকাল /আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT