রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৫ জুলাই ২০২১, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:২৪ অপরাহ্ণ

শিরোনাম

‘কোনো দুর্বৃত্তকে মাথা উঁচু করে দাঁড়াতে দেওয়া হবে না’

প্রকাশিত : ০৭:৩৫ PM, ৪ অক্টোবর ২০১৯ শুক্রবার ১৪৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দুর্গাপূজার শিক্ষা অসুরদের দমন করা। তাই সমাজে যে অসুর তৈরি হয়েছে, যেকোনো ভাবে তা নিধন করা হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী। তিনি বলেন, ‘কোনো দুর্বৃত্তকে সমাজে মাথা উঁচু করে দাঁড়াতে দেওয়া হবে না।’

আজ শুক্রবার সকালে হবিগঞ্জের মাধবপুরে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে প্রতিটি পূজামণ্ডপে প্রধানমন্ত্রী কর্তৃক বরাদ্দকৃত অনুদানের অর্থ বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

দুর্গাপূজা বাঙালির উৎসব উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘বাংলাদেশ একটি অসাম্প্রাদায়িক সম্প্রতির দেশ। ’

উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) তাসনুভা নাশতারানের সভাপতিত্বে ও মাধব রায়ের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন- উপজেলা চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পূজা উদযাপন কমিটির সভাপতি সুনীল দাস, সেক্রেটারী লিটন রায়, শংকর পালসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT