রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯, ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

কেশরহাট পৌর আওয়ামীলীগের জরুরী সভা,ভারপ্রাপ্ত সম্পাদক সাহিন

প্রকাশিত : 10:50 PM, 17 November 2019 Sunday ৫৩ বার পঠিত

মোঃ সুমন আলী সোনার, মোহনপুর প্রতিনিধি:
alokitosakal

কেশরহাট পৌর আওয়ামীলীগের কার্যনির্বাহি কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে কেশরহাট উচ্চ বিদ্যালয় চত্বরে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি শাহেদুজ্জামান মুক্তা।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাস্টারের অনুষ্ঠান পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি প্যানেল মেয়র রুস্তম আলী প্রামাণিক, সাংগঠনিক সম্পাদক মাসুদ আহম্মেদ রানা, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামসেদ আলী, কার্যনির্বাহি কমিটির সদস্য অধ্যক্ষ তাজরুল ইসলাম, যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান প্রমূখ। সভায় অসুস্থ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাস্টার জরুরী চিকিৎসার জন্য দ্রুত ভারত যাচ্ছেন।

সর্বসম্মতিক্রমে তিনি ফিরে আসা পর্যন্ত যুগ্মসম্পাদক সাহিনুর রহমান সাহিনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।

এছাড়াও বক্তারা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি রুস্তম আলী প্রামাণিক, কেশরহাট পৌর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি কামরুজ্জামান রানা ও যুবলীগ সভাপতি রোকমতজামান টিটুকে আওয়ামীলীগে অনুপ্রবেশকারী হিসেবে পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT