রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩০ মে ২০২০, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০২:২৩ অপরাহ্ণ

কুড়িগ্রামের মানুষের নারীর টানে বাড়ি ফেরার ঢল

প্রকাশিত : ০৬:২৯ PM, ২৫ মার্চ ২০২০ Wednesday ২৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর প্রতিনিধি :

করোনা ভাইরাস মোকাবেলায় সব অফিস আদালত বন্ধ করায় ঢাকা থেকে কুড়িগ্রামে ফিরছে হাজার হাজার মানুষ।

বুধবার (২৫ মার্চ) থেকে কুড়িগ্রামে পৌঁছতে শুরু করেছে যাত্রীবাহি বাসগুলো। অনেকে বাস না পেয়ে ট্রাকে করেও কুড়িগ্রাম পৌঁছেছেন। অনেকটা উৎসব আমেজের মধ্যদিয়ে ছুটি পালন করতে আসার মতন অবস্থার সৃষ্টি হয়েছে।

তবে প্রায় সকল মানুষের মুখে ছিল মাস্ক। কুড়িগ্রাম পৌরসভাসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে পথে পথে ছিল হাত ধোয়ার ব্যবস্থা।

এতো বিপুল সংখ্যক মানুষ ঢাকা থেকে জেলার বিভিন্ন গ্রামগঞ্জে প্রবেশ করায় সাধারণ মানুষের মনে করোনা সংক্রমন বিস্তার নিয়ে কিছুটা আতঙ্ক বিরাজ করছে।

জেলা মটর মালিক সমিতি সূত্রে জানা গেছে, যাত্রীদের চাপ থাকায় ঢাকা থেকে কুড়িগ্রামে আসা নিয়মিত শতাধিক বাস ছাড়াও অন্য রুটের বাস/ট্রাক ভাড়া করে যাত্রীরা কুড়িগ্রামে ফিরছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT